Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

থানায় ঢাল-সড়কি জমা, সংঘর্ষ না করার অঙ্গিকার

থানায় ঢাল-সড়কি জমা, সংঘর্ষ না করার অঙ্গিকার

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় পুলিশের কাছে দেশীয় অস্ত্র কাতরা ও ঢাল-সড়কি জমা দিয়েছেন গ্রামবাসী।

মঙ্গলবার (১০ মে) বিকেলে নগরকান্দা থানা চত্বরে আনুষ্ঠানিকভাবে ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) মো. সুমিনুর রহমানের উপস্থিতিতে উপজেলার ইশ্বরদী গ্রামের মানুষ ওই দেশী অস্ত্রগুলো জমা দেন।

জানা গেছে, মঙ্গলবার (১০ মে) সকালে আধিপত্য বিস্তার নিয়ে নগরকান্দা উপজেলার শহীদ নগর ইউনিয়নের ইশ্বরদী গ্রামে দুই গ্রুপের উত্তেজনা শুরু হয়। এ সংবাদ পেয়ে নগরকান্দা থানার ওসি মো. হাবিল হোসেনসহ পুলিশ টিম তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন। এ সময় পুলিশ এলাকা শান্ত রাখতে উভয় দলের মাতুব্বর ও স্থানীয় নেতাকর্মীদের থানায় ডেকে আনেন। থানায় আসার পর উভয় দলের লোকজন মারামারি ও সংঘর্ষ করবে না মর্মে অঙ্গিকার করে। পরে দুই পক্ষের লোকজন ১০টি কাতরা, ২১টি ঢাল ও ৪০টি সড়কি জমা দেন।

ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সুমিনুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার (১১ মে) সকালে আধিপত্য নিয়ে ইশ্বরদী গ্রামে দুই পক্ষের মধ্যে উত্তেজনা শুরু হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

তিনি আরও জানান, ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান স্যারের দিক-নির্দেশনা অনুযায়ী উভয় দলের লোকজনকে থানায় ডেকে তাৎক্ষণিকভাবে মতবিনিময় করা হয়। এ সময় তারা সংঘর্ষ করবেন না মর্মে অঙ্গিকার করেন। পরে মতবিনিময় শেষে দুই পক্ষের লোকজন পুলিশের কাছে দেশীয় অস্ত্র সড়কি ও ঢাল-কাতরা জমা দেন।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS