Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

ইসরায়েলি বাহিনীর মতো গুলি ছুড়েছেন রেদোয়ান : তথ্যমন্ত্রী

কুমিল্লার চান্দিনায় এলডিপির মহাসচিব রেদোয়ান আহমেদ ইসরায়েলি বাহিনীর মতো গুলি ছুড়েছেন বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার (১০ মে) বিকেলে রংপুরে আওয়ামী লীগের মেট্রোপলিটন কোতোয়ালি থানার ত্রি-বার্ষিক সম্মেলনে যোগ দেওয়ার আগে সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, সেখানে আমাদের দলের কর্মীরা জমায়েত হয়েছিলেন। রেদোয়ান আহমেদ সেখানে গিয়েছেন। একটি তরমুজ ছুড়ে মারার প্রত্যুত্তরে রেদোয়ান আহমেদ গুলি ছুড়েছেন। আমাদের দলের দুজন গুলিবিদ্ধসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

তিনি বলেন, ইসরায়েলি বাহিনীর দিকে যখন ফিলিস্তিনি শিশুরা ঢিল ছোড়ে, প্রত্যুত্তরে তারা গুলি ছোড়ে। রেদোয়ান আহমেদও ইসরায়েলি বাহিনীর মতো গুলি ছুড়েছেন।

হাছান মাহমুদ বলেন, আমাদের ছেলেরা ঢিলও ছোড়েনি, শুধু একটা তরমুজ ছুড়ে মেরেছে। সেটির প্রত্যুত্তরে রেদোয়ান গুলি ছুড়েছেন। তার এই গুলি ছোড়ার পক্ষে সাফাই গেয়েছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

টিআইবি আর বিএনপি নেতা রিজভী আহমেদের মধ্যে কোনো পার্থক্য নেই উল্লেখ করে মন্ত্রী আরও বলেন, ইদানীং টিআইবি কথায় কথায় বিবৃতি দেন। মধ্যরাতে টিটিইকে নিয়ে একটি ঘটনা ঘটেছিল। পরদিন সকাল বেলা কোনো খোঁজখবর না নিয়েই টিআইবি একটি বিবৃতি দিয়ে দিলো। টিআইবি আর রিজভী আহমেদের মধ্যে কোনো পার্থক্য খুঁজে পাচ্ছি না। রিজভী সাহেব যেমন ঘটনা ঘটার আগেই বিবৃতি লিখে রাখেন, এখন মনে হচ্ছে টিআইবিও ঘটনার আগেই বিবৃতি লিখে রাখে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS