• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ মে ২০২২, ১৫:৪৯
বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ২
বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

লক্ষ্মীপুরের রায়পুরে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণ করে ভাড়া বাসায় রেখে ধর্ষণের ঘটনায় মো. রাব্বি ও মো. হৃদয় নামে দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (১০ মে) দুপুর পৌনে ১১ টার দিকে র‍্যাব-১১’র নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক খন্দকার শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, গতকাল সোমবার (৯ মে) দিবাগত রাত ৩ টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার সমসেরাবাদ এলাকার হাসপাতাল রোডের একটি ভাড়া বাসা থেকে ছাত্রীকে উদ্ধার ও দুই যুবককে গ্রেপ্তার করে র‍্যাব।

গ্রেপ্তার রাব্বি উপজেলার চরপাতা ইউনিয়নের পূর্ব চরপাতা গ্রামের কামাল হোসেনের ছেলে ও তার সহযোগী হৃদয় সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের এনায়েতপুর গ্রামের আবদুল মতিনের ছেলে।

র‍্যাব সূত্রে জানা গেছে, গত ৮ মে সন্ধ্যায় স্কুলছাত্রী পূর্ব চরপাতা গ্রামে খালার বাড়ির পেছনে টিউবওয়েল থেকে পানি আনতে যায়। এ সময় পরিকল্পিতভাবে রাব্বি তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণ করে। এতে রাব্বিকে হৃদয় সহযোগীতা করে। পরে ছাত্রীকে লক্ষ্মীপুর পৌরভার হাসপাতাল রোড এলাকার ভাড়া বাসায় (পান্ত নিবাসের নিচতলা) এনে রাখে। সবার কাছে রাব্বি তাকে তার স্ত্রী পরিচয় দেয়। দুইদিন বাসায় আটকে রেখে ইচ্ছের বিরুদ্ধে জোরপূর্বক রাব্বি তাকে একাধিকবার ধর্ষণ করে।

গতকাল সোমবার (৯ মে) সন্ধ্যা ৭ টার দিকে ছাত্রীর মামা র‍্যাব-১১ এর নোয়াখালী কার্যালয়ে অভিযোগ করেন। তথ্য প্রযুক্তির সহায়তা ও র‍্যাব সদস্যদের একাগ্রতায় অভিযোগ প্রাপ্তির ৮ ঘণ্টার মধ্যে ভিকটিমকে উদ্ধার এবং আসামিদের গ্রেপ্তার করা হয়।

র‍্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক খন্দকার মো. শামিম হোসেন বলেন, ছাত্রীর মামা গ্রেপ্তার দুইজনের বিরুদ্ধে রায়পুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য আসামিদের থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লক্ষ্মীপুরে তাপদাহ, হাসপাতালে বাড়ছে রোগীর সংখ্যা
অপহরণের একদিন পর পল্লী চিকিৎসকসহ দুইজন উদ্ধার
টেকনাফে সিএনজি থামিয়ে চিকিৎসকসহ ২ যাত্রীকে অপহরণ 
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
X
Fresh