• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

চলন্ত ট্রেনের সঙ্গে সেলফি, অতঃপর...

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ মে ২০২২, ১২:০৯
চলন্ত ট্রেনের সঙ্গে সেলফি, অতঃপর...
চলন্ত ট্রেনের সঙ্গে সেলফি

ঈদ পরবর্তী সময়ে বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে চলন্ত ট্রেনের সঙ্গে সেলফি তুলতে যান এক কিশোর। এ সময় ট্রেনটির ইঞ্জিনের বাম পাশে সঙ্গে ধাক্কা খেয়ে পাশেই পড়ে যায় কিশোরটি। ঘটনাটি দূর থেকে ট্রেনের ভিডিও করতে থাকা আরেকজনের মোবাইলের ক্যামেরায় রেকর্ড হয়।

ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপ রেলওয়ে স্টেশনে।

গত শুক্রবার ৬ মে ঘটনাটি ঘটলেও গতকাল সোমবার (৯ মে) ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। তবে কিশোরের পরিচয় জানাতে পারেননি কেউ।

ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিওটিতে দেখা যায়, স্টেশনে ট্রেন ঢোকার পূর্ব থেকেই লাল টিশার্ট ও নীল জিন্স প্যান্ট পরিহিত এক কিশোর তার মোবাইলের ক্যামেরা অন করে সেলফি তুলতে থাকে। সে বুঝে ওঠার আগেই ট্রেনের ইঞ্জিনের বাম পাশে ধাক্কা খেয়ে মাটিতে পড়ে যায় কিশোরটি।

প্রত্যক্ষদর্শী সলপ ঘোল ঘরের স্বত্বাধিকারী মো. আব্দুল মালেক বলেন, শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে ছেলেটি একতা এক্সপ্রেস ট্রেনের সামনে সেলফি তুলতে গিয়ে ধাক্কা খায়। ঘটনাটি আমার দোকানের একদম সামনে হলেও আমরা বুঝে ওঠার আগেই ঘটনাটি ঘটে। তবে তার তেমন কোনো ক্ষতি হয়নি।

সলপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী শওকত ওসমান বলেন, বিষয়টি আমি লোকমুখে শুনেছি যে ঘটনা সত্য। গত শুক্রবারে ঘটনাটি গটেছে। ছেলেটি নাকি অল্পের জন্য বেঁচে গেলেও তবে ছেলেটির তেমন কোনো ক্ষতি হয়নি বলেও জেনেছি। এখন ছেলেটি ভালো আছে।

সিরাজগঞ্জ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বলেন, বিষয়টি আমার জানা নেই বা আমাদের কেউ অবগত ও করেননি। তবে লোকমুখে শুনেছি। তবে ঘটনাটি খোঁজ নিয়ে দেখব।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেলায় জাদু খেলার নামে অশ্লীল নৃত্য, আটক ৫  
সিরাজগঞ্জে গাছে ধাক্কা দিয়ে উড়ে গেল বাসের ছাদ, নিহত ১
সকলের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক চায় বাংলাদেশ : প্রধানমন্ত্রী
পুলিশের ওপর হামলা, মদ-অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী গ্রেপ্তার
X
Fresh