Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

পোশাকশ্রমিককে দলবেঁধে ধর্ষণ, আটক ৮

পোশাকশ্রমিককে দলবেঁধে ধর্ষণ, আটক ৮
পোশাকশ্রমিককে দলবেঁধে ধর্ষণ, আটক ৮

বাগেরহাটের রামপালে এক পোশাকশ্রমিক তরুণীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মূলহোতাসহ আটজনকে আটক করেছে র‍্যাব।

গতকাল রোববার (৮ মে) গভীর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে রামপাল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

আটককৃতরা হলেন- মো. আবুল কালাম আজাদ শুকুর (২৪), মো. আসলাম শেখ (২২), মো. জনি শেখ (১৮), মো. মারুফ বিল্লা (২২), মো. হাসান শেখ (২০), মো. রাসেল শেখ (২২), মো. হোসেন গাজী (১৮) ও মো. রাজু শেখ (২৪)। তাদের সবার বাড়ি রামপাল উপজেলার বিভিন্ন এলাকায়।

র‍্যাব জানায়, রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পোশাক কারখানা থেকে বাড়ি ফিরছিলেন ওই তরুণী। পথিমধ্যে রামপাল উপজেলার ভাগায় তার বন্ধু হৃদয়ের (২০) সঙ্গে দেখা হয়। বন্ধু হৃদয়ের সঙ্গে চেয়ারম্যানের মোড় হেঁটে যাওয়ার সময় বাগেরহাটের রামপাল থানাধীন একটি পরিত্যক্ত মাদরাসার মাঠে দেয়ালের পাশে গেলে মো. আবুল কালাম আজাদ শুকুর ও মো আসলাম শেখসহ ৭-৮ জন হৃদয়কে মারধর করে ওই তরুণীকে টেনেহিঁচড়ে নিয়ে যায়। দেয়ালের আড়ালে নিয়ে তারা ওই তরুণীকে ধর্ষণ করে। পরে ওই তরুণী ও তার বন্ধু বিষয়টি তরুণীর মাকে ফোন করে বিষয়টি জানান। ওই তরুণীর মা তাৎক্ষণিক ঘটনাটি র‍্যাব-৬ কে জানানো হয়েছে।

র‍্যাব-৬ এর খুলনার সহকারী পরিচালক (মিডিয়া) বজলুর রশীদ বলেন, ধর্ষণের শিকার তরুণীর মায়ের অভিযোগের ভিত্তিতে রামপালে অভিযান চালিয়ে আটজনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে রামপাল থানায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS