• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

গাইবান্ধা মাতালেন জেমস

গাইবান্ধা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ মে ২০২২, ১৮:১৪
গাইবান্ধা মাতালেন জেমস

রাত দশটা বেজে ত্রিশ মিনিট। মঞ্চে উঠলেন নগরবাউল জেমস। একে একে গাইলেন 'আসবার কালে আসলাম একা, যাইবার কালে যাব একা...', 'আমি তারায় তারায় রটিয়ে দেব...', 'দুষ্টু ছেলের দল'সহ জনপ্রিয় সব গান। তার সুরের মোহনায় গা ভাসিয়ে দেন উপস্থিত শ্রোতারা।

রোববার (৮ এপ্রিল) গাইবান্ধা শহরের শাহ আবদুল হামিদ স্টেডিয়ামে এভাবেই দর্শক মাতান জেমস। সন্ধ্যা সাতটা থেকে শুরু হওয়া অনুষ্ঠানটি চলে রাত ১২টা পর্যন্ত। পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংগঠন ‘পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব গাইবান্ধা (পুসাগ)’ এ কনসার্টের আয়োজন করে।

কনসার্টের একপর্যায়ে জেমসের সম্মানার্থে তার হাতে পৌরসভার প্রতীকী চাবি তুলে দেন গাইবান্ধা পৌরসভার মেয়র মো. মতলুবর রহমান। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ শামস-উল-আলম, বেসরকারি টেলিভিশন চ্যানেল আইয়ের অপরাধ বিষয়ক বিশেষ প্রতিবেদক এনামুল কবীর রুপম, বিশিষ্ট সাংবাদিক প্রণব সাহা ও পুসাগের কর্মকর্তারা।

পুসাগ সভাপতি হুসাইন মোহাম্মদ আরটিভি নিউজকে জানান, 'গাইবান্ধা জেলার এসএসসি-২০১০ ব্যাচের উদ্যোগে ২০২০ সালের ৮ আগস্ট দেশের সকল পাবলিক বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজে পড়ুয়া গাইবান্ধা জেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত হয় পুসাগ। প্রতিষ্ঠার পর থেকেই মানবতার কল্যাণে ও মানসিক বিকাশে ১৯২টি কর্মসূচি সফলভাবে সম্পন্ন করেছে সংগঠনটি।'

অন্যদিকে পুসাগের সহসভাপতি সিয়াম চৌধুরী জানান, 'শিক্ষার্থীদের কল্যাণে মানবিক ও সামাজিক কাজ পরিচালনা করে আসছে পুসাগ। এই অনুষ্ঠানের মাধ্যমে যে অর্থ আয় হবে তার পুরোটাই বিশ্ববিদ্যালয়ের অসহায়-দরিদ্র শিক্ষার্থীদের কল্যাণে ব্যয় করা হবে।'

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অনেকে বলেছে আমি জেমসের বিকল্প: জেনস সুমন
সেফটি ট্যাংক থেকে এসএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার
নারী হাজতিকে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জন বদলি
নারী কয়েদির সঙ্গে কারারক্ষীর অনৈতিক সম্পর্ক, অতঃপর...
X
Fresh