Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯

চকলেটের প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষণ

বাড়িতে স্ত্রী না থাকায় শিশুকে ধর্ষণ করল ইমাম 
ছবি : প্রতীকী

রংপুর নগরীর মাহিগঞ্জ থানায় শিশু ধর্ষণের অভিযোগে মাহফুজুর রহমান (৩০) নামে এক মসজিদের ইমামের বিরুদ্ধে মামলা হয়েছে।

সোমবার (৯ মে) দুপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে ভুক্তভোগী শিশুটিকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে পুলিশ। বর্তমানে ভুক্তভোগী শিশুটি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

অভিযুক্ত ব্যক্তি মাহিগঞ্জ থানার কল্যাণী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের তৈয়ব গ্রামের মফিজার রহমানের ছেলে মাহফুজুর রহমান (৩০)। তিনি স্থানীয় নাগদাহ কেরামতিয়া মসজিদের ইমাম।

রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. সাজ্জাদ হোসেন জানান, বৃহস্পতিবার (৫ মে) সন্ধ্যায় চকলেটের প্রলোভন দেখিয়ে প্রতিবেশী ভুক্তভোগী শিশুকে নিজের শোবার ঘরে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। এতে শিশুটির প্রচুর রক্তক্ষরণ হয়।

তিনি জানান, পরিবারের পক্ষ থেকে শুক্রবার (৬ মে) সকালে বিষয়টি পুলিশকে জানানো হলে শিশুটিকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে নেওয়া হয়। সেখানে এখন তার চিকিৎসা চলছে।

তিনি আরও জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। অভিযুক্তকে গ্রেপ্তারে সাঁড়াশি অভিযান চলছে। অভিযুক্ত মাহফুজ স্থানীয় নাগদাহ কেরামতিয়া মসজিদের ইমামতি করেন। তিনি বিবাহিত। ঘটনার সময় তার স্ত্রী বেড়াতে গিয়েছিলেন।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS