• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

চাঁদপুরে স্ত্রীর গলাকেটে পালিয়েছেন স্বামী

স্টাফ রির্পোটার,চাঁদপুর

আরটিভি নিউজ

  ০৯ মে ২০২২, ১৪:৫৯

চাঁদপুরে রুপা বেগম (২৮) নামে এক গৃহবধূকে গলাকেটে হত্যা করে পালিয়েছেন তার স্বামী মোঃ নাসির উদ্দিন। রোববার (৮ মে) দিবাগত রাতে ১নং বিষ্ণুপুর ইউনিয়নের মুন্সিরহাটে এ ঘটনা ঘটে।

সোমবার (৯ মে) দুপুরে মুন্সিরহাট এলাকার দনপদ্দি গ্রামের মজিদ প্রধানিয়ার বাড়ির নীচতলা থেকে রুপা বেগমের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার বাবার বাড়ি চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের কমলাপুর গ্রামে। তার দুই ছেলে সন্তান রয়েছে।

রুপা বেগমের ছেলে রবিউল ইসলাম বলেন, রোববার (৮ মে) রাতে অন্যান্য দিনের মতো বাবা-মা একই রুমে ঘুমিয়ে ছিলেন। আজ সকালে আমি ঘুম থেকে উঠে দেখি তাদের ‍রুমের দরজা খোলা। ভেতরে ঢুকে দেখি, মা গলা কাটা অবস্থায় পড়ে আছেন। এরপর আমি চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে এ ঘটনা দেখেন। ধারণা করছি বাবা (নাছির উদ্দিন) রাতের কোনও এক সময় মাকে গলা কেটে হত্যা করেছেন।

রবিউল আরও বলেন, বাবা প্রায়ই মাকে মারধর করতেন। গত মাসে মা নির্যাতন সহ্য করতে না পেরে আগের ভাড়া বাসা থেকে চলে আসেন এবং এখানে বাসা ভাড়া নেন। এখানে বাসা নেওয়ার পর খবর পেয়ে গত দু'দিন আগে বাবা এখানে চলে আসেন। এরপর এ ঘটনা ঘটে।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার ওসি আব্দুর রশিদ বলেন, নিহত রুপা বেগম মুন্সিরহাট বাজারে ছিদ্দিক গাজীর হোটেলে কাজ করতেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করেছে। এ বিষয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বামীর মৃত্যুর পর নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন বিদ্যা
জয়ের স্ত্রীর দাবি, সালমান শাহর মতোই তার স্বামীকে টার্গেট করা হলো
চাঁদপুরে ৬ লাখ টন ইলিশ উৎপাদনের সম্ভাবনা
চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
X
Fresh