Mir cement
logo
  • ঢাকা রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

ভুয়া চিকিৎসকের ২ লাখ টাকা জরিমানা, প্রতিষ্ঠান সিলগালা 

ভুয়া, চিকিৎসকের, ২, লাখ, টাকা, জরিমানা, প্রতিষ্ঠান, সিলগালা,  
ছবি: আরটিভি

চুয়াডাঙ্গায় এক ভুয়া দন্ত চিকিৎসককে দুই লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে তার প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়েছে।

রোববার দুপুর ১টার দিকে চুয়াডাঙ্গা শহরের রেলবাজারে জাম্মি ডেন্টাল কেয়ারে অভিযান চালায় সদর উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাজহারুল ইসলাম বলেন, চিকিৎসক সেজে অপচিকিৎসা দিচ্ছেন এক ব্যক্তি এমন গোপন সংবাদের ভিত্তিতে আজ (রোববার) দুপুরে রেলবাজারের জাম্মি ডেন্টাল কেয়ারে অভিযান চালানো হয়। ডেন্টাল কেয়ারের মালিক চিকিৎসক পরিচয়দানকারী আহমদ জামিল মুজহারী জাম্মির কাছে দাঁতের চিকিৎসা সেবা দেওয়ার জন্য প্রয়োজনীয় কাগজপত্র দেখতে চাওয়া হয়। জাম্মি সনদ দেখাতে ব্যর্থ হওয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৪৪ ধারায় তাকে ২ লাখ টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে জাম্মি ডেন্টাল কেয়ার সিলগালা করার আদেশ দেওয়া হয়।

তিনি আরও জানান, আহমদ জামিল মুজহারী জাম্মি দীর্ঘদিন থেকে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছেন। তার ভিজিটিং কার্ডে লেখা রয়েছে বিএসসি (ঢাকা বিশ্ববিদ্যালয়), সি পি আর (বারডেম হাসপাতাল), ঢাকা। এফ টি সি (ঢাকা ডেন্টাল কলেজ অ্যান্ড হাসপাতাল), ঢাকা। প্রাক্তন ডেন্টাল সার্জন (নেব্স ডেন্টাল ক্লিনিক), ঢাকা। রেজি নং ৫৪৪০ (ঢা.বি.)। যে ডিগ্রিগুলো ব্যবহার করছেন তার কোনো কাগজপত্র দেখাতে পারেননি তিনি। অভিযুক্ত ব্যক্তি তার ডেন্টাল ক্লিনিকে বিগত ৫-৬ বছর দাঁতের চিকিৎসা দিয়ে আসছিল। জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে। অভিযানে সহযোগিতা করেন সদর থানা পুলিশের একটি টিম।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS