Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ মে ২০২২, ১২:৪৬
আপডেট : ০৮ মে ২০২২, ১৩:০০

গৃহবধূ হত্যার অভিযোগে স্বামী ও শ্বশুর গ্রেপ্তার

গৃহবধূ, হত্যার, অভিযোগে, স্বামী, ও, শ্বশুর, গ্রেপ্তার,
নিহত গৃহবধূ সোনিয়া (ফাইল ছবি)

কিশোরগঞ্জের ভৈরবে সোনিয়া নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী শাহিন মিয়া ও শ্বশুর আবু বক্করকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৮ মে) সকালে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, জাফরনগর গ্রামের মাধবপুর মহল্লার ফারুক আহমেদ তার ভাগনে শাহিনের সঙ্গে মেয়ে সোনিয়াকে বিয়ে দেন। শাহিন পার্শ্ববর্তী গ্রাম ভবানীপুর আদুর বাড়ির আবু বক্করের ছেলে। বিয়ের পর থেকেই পারিবারিক কলহ সৃষ্টি হয়। ফলে সোনিয়া বেশ কিছু দিন বাবার বাড়িতেই ছিল। ঈদের কয়েক দিন আগে স্বামীর বাড়িতে যায়।

নিহত সোনিয়ার বাবা ফারুক আহমেদ জানান, দুবাই ফেরত শাহিন বিয়ের কিছু দিন পর থেকেই আবার বিদেশ যাওয়ার কথা বলে সোনিয়াকে টাকা নিতে চাপ দেয়। এ নিয়ে পারিবারিক কলহের সৃষ্টি হয়। বিয়ের আগে যৌতুক হিসেবে কিছু দেওয়া-নেওয়ার কথা না থাকলেও অবশেষে গেল ৩ মাস আগে শাহিনকে দেড় লাখ টাকা দেওয়া হয়। এরপরও স্বামীর সংসারে সোনিয়া সুখী হয়নি। ফলে বেশ কিছু দিন বাড়িতে ছিল সোনিয়া। গেল কয়েক দিন আগে আত্মীয়-স্বজনের আবদারে শেষবারের মতো সোনিয়াকে স্বামীর বাড়িতে পাঠানো হয়। কে? জানতো, এ যাওয়াই সোনিয়ার শেষ যাওয়া। সোনিয়া আর বাবার বাড়িতে ফিরে আসবে না।

নিহতের বাবা ফারুক আহমেদের দাবি, সোনিয়ার স্বামী শাহিন তার মেয়েকে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে। এ ঘটনার তিনি দৃষ্টান্তমূলক শাস্তি চান।

এ প্রসঙ্গে জানতে চাইলে ভৈরব থানার ওসি মো. গোলাম মোস্তফা বলেন, নিহতের বাবা ফারুক আহমেদ বাদী হয়ে স্বামী ও শ্বশুরসহ তিনজনের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ফলে আটক হওয়া অভিযুক্ত স্বামী শাহিন ও শ্বশুর আবু বক্করকে গ্রেপ্তার দেখিয়ে আজ সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS