• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বালুভর্তি ট্রাকসহ ভেঙে পড়েছে ব্রিজ

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ মে ২০২২, ১৭:৩৬
বালুভর্তি ট্রাকসহ ভেঙে পড়েছে ব্রিজ

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় একটি ব্রিজ ভেঙে পিকআপসহ ট্রাক খালে পড়ে গেছে। এ সময় পিক-আপ চালক ও তার সহযোগী আহত হয়েছেন।

শনিবার (৭ মে) দুপুরে একলাশপুর ইউনিয়নের নোয়াখালী খালের ওপর হাসানহাট বাজার সংলগ্ন ব্রিজটি ভেঙে যায়। পরে আহতদের ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের পরিচয় জানা যায়নি। তবে ব্রিজটি ভেঙে যাওয়ায় জেলা শহর মাইজদীর সঙ্গে বেগমগঞ্জ উপজেলার হাসানহাট, শরীফপুর ও কাদিরপুরের সঙ্গে যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

স্থানীয় ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন সোহাগ বলেন, খাল খননে সেতুর গোঁড়ার মাটি সরে যায়। এ অবস্থায় এলাকাবাসী ব্রিজে লাল পতাকা টাঙিয়ে ভারী যান চলাচল বন্ধ করে দেন। শনিবার (৭ মে) দুপুরে একটি বালুভর্তি ট্রাকের চালক নিষেধ অমান্য করে সেতুতে ওঠে। মাঝে যেতেই ব্রিজ ভেঙে ট্রাক খালে পড়ে যায়। স্থানীয়রা ট্রাকচালকসহ আহত তিনজনকে উদ্ধারের পর নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী একরামুল হক বলেন, ব্রিজটি অনেক পুরনো হওয়ায় ইতোমধ্যে এটি পুন:নির্মাণের প্রস্তাবনা পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, খাল খননের ফলে এর চারপাশের মাটি সরে যাওয়ায় এর দুর্বল স্থানে আঘাত হানায় এটি ভেঙে পড়ে। দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কার্গোর ধাক্কায় ভাঙল ব্রিজ
খুলে দেওয়া হলো পোস্তগোলা ব্রিজ
‘গাজার স্বাস্থ্যব্যবস্থা ভেঙে পড়েছে, শিশুরা অনাহারে মারা যাচ্ছে’
রাস্তা নেই, তবুও নির্মাণ হলো ব্রিজ
X
Fresh