Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

পটুয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ মে ২০২২, ১৫:৩৫
আপডেট : ০৭ মে ২০২২, ১৫:৫৫

আত্মহত্যার জন্য বিষ কিনতে গিয়ে দোকানির সঙ্গে প্রেম, অতঃপর...

অনশনের পরও প্রেমিক বিয়ে না করায় প্রেমিকার কাণ্ড
প্রতীকী ছবি

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মানসুরাবাদ গ্রামে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছেন সীমা আক্তার (২০) নামে এক নারী।

শনিবার (৭ মে) দুপুরে মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন তালুকদার এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকালে ওই গ্রামে বাবার বাড়িতে এ ঘটনা ঘটে। তবে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে পাঁচদিন ধরে অবস্থান করেন ভুক্তভোগী।

অভিযুক্ত ব্যক্তি উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের ছৈলাবুনিয়া গ্রামের মতি মৃধার ছেলে মো. রায়হান। তিনি সুবিদখালী বাজারের সার ও কীটনাশক বিক্রেতা।

সীমা আক্তার জানান, প্রায় সাড়ে ৪ বছর আগে দক্ষিণ কলাগাছিয়া গ্রামের মধু চাপরাসীর ছেলে শহীদুল্লাহর সঙ্গে তার বিয়ে হয়। তার ৩ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। দাম্পত্য কলহের কারণে আত্মহত্যা করার জন্য রায়হানের কীটনাশকের দোকান থেকে তিনি বিষ কিনতে যান। এ সময় রায়হান তাকে বাধা দিলে তাদের মধ্যে সহমর্মিতা ও সহানুভূতির সৃষ্টি হয়।

তিনি আরও জানান, ধীরে ধীরে এটি প্রেমের সম্পর্কের রূপ নেয়। পরে প্রেমের সম্পর্ক চলাকালে বিয়ের প্রলোভন দেখিয়ে বহুবার শারীরিক সম্পর্কে জড়ান। এমনকি রায়হান কৌশলে আগের স্বামীকে তালাক দিতেও বাধ্য করেন। পরবর্তীতে বিয়ের কথা জানালে রায়হান তাকে বিয়ে করতে অস্বীকার করেন। তাই তিনি সোমবার (২ মে) থেকে বিয়ের দাবিতে সুবিদখালী বাজারের সার ও কীটনাশক বিক্রেতা মো. রায়হান আলীর বাংলা চাইনিজ সংলগ্ন বাসায় ৫ দিন ধরে অবস্থান করছিলেন।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন তালুকদার জানান, ভুক্তভোগীকে বর্তমানে মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। এখনও কোনো অভিযোগ পাইনি।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS