• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শাশুড়ির মাথা ফাটিয়ে জামাতা গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম

  ০৬ মে ২০২২, ২০:০৮
কুড়িগ্রামে, শাশুড়ির, মাথা, ফাটিয়ে, জামাতা, গ্রেপ্তার,

শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রীকে যৌতুকের দাবিতে পেটানোর সময় শাশুড়ি এগিয়ে আসলে তাকেও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছেন জামাতা খাদিমুল ইসলাম। পরে এ ঘটনায় মামলা হলে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

বৃহস্পতিবার (৫ মে) বিকেলে সদর উপজেলার মোগলবাসা ইউনিয়নের চর সিতাইঝাড় এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত খাদিমুল সদর উপজেলার চর সিতাইঝাড় এলাকার বাসিন্দা মৃত খবির উদ্দিনের ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন শাশুড়ি এছমা বেগম ও তার মেয়ে লিপি বেগম বলেন, গত দুই বছর আগে খাদিমুল ইসলামের সঙ্গে লিপির বিয়ে হয়। বিয়ের পর খাদিমুলকে যৌতুক হিসেবে দুই লাখ টাকা দেওয়া হয়। এর এক বছর পর আরও এক লাখ টাকা ও একটি মোটরসাইকেলের জন্য স্ত্রী লিপি ও তার পরিবারকে চাপ দিয়ে আসছিল খাদিমুল। কিন্তু তা দিতে অপরাগতা প্রকাশ করায় লিপির ওপর খাদিমুল শারীরিক ও মানসিকভাবে নির্যাতন চালায়। এরপর স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে গত ২৯ মার্চ লিপি তার বাবার বাড়িতে চলে আসে। বৃহস্পতিবার খাদিমুল তার শ্বশুরবাড়িতে গিয়ে আবারও লিপি বেগমকে যৌতুকের জন্য চাপ দেওয়ার একপর্যায়ে তাকে কাঠের লাঠি দিয়ে পেটাতে থাকে। এ সময় শাশুড়ি এছমা বেগম মেয়েকে বাঁচাতে এগিয়ে গেলে তার মাথায় লাঠি দিয়ে আঘাত করলে মাথা ফেটে যায়। পরে দ্রুত এলাকাবাসী তাদের দুজনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন।

এরপর এ ঘটনায় এছমা বেগমের ছেলে ও গৃহবধূ লিপির ভাই নাজমুল হক বাদী হয়ে সদর থানায় যৌতুক ও নারী নির্যাতনের অভিযোগে একটি মামলা করেন। এরপর রাতেই খাদিমুলকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার বলেন, শুক্রবার দুপুরে খাদিমুলকে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে গ্রেপ্তার ২৭
নওগাঁয় ভুয়া সিআইডি কর্মকর্তা গ্রেপ্তার 
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
লক্ষ্মীপুরে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭
X
Fresh