Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯

স্বামীর টাকা-স্বর্ণালঙ্কার নিয়ে লাপাত্তা স্ত্রী

স্বামীর, টাকা, স্বর্ণালঙ্কার, নিয়ে, লাপাত্তা, স্ত্রী,
ফাইল ছবি

বরগুনায় টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে এক গৃহবধূ লাপাত্তা হয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (৫ মে) এ ঘটনায় সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ওই গৃহবধূর স্বামী।

জিডি সূত্রে জানা গেছে, অভিযুক্ত গৃহবধূ সোনিয়া আক্তার (৩২) বরগুনার সদরের সিদ্দিক মৃধার মেয়ে। গৃহবধূর স্বামী সাইফুল ইসলাম একই উপজেলার ঢলুয়া ইউনিয়নের বাসিন্দা ও বরগুনা বাজারের একজন পোশাক ব্যবসায়ী।

গৃহবধূর স্বামী সাইফুল ইসলাম জানান, ১৫ বছর আগে তাদের বিয়ে হয়েছিল। তাদের দুই সন্তান রয়েছে। সন্তানরা ঈদে নানাবাড়ি বেড়াতে যাওয়ায় পশ্চিম বরগুনার ভাড়া বাসায় স্বামী-স্ত্রী দুজন ছিলেন।

তিনি আরও জানান, ঈদে পোশাক বিক্রির সব টাকা স্ত্রীর কাছে রেখে প্রতিদিনের মতো বুধবার বিকেলে দোকানে যান। রাত সাড়ে ১০টার দিকে বাসায় ফিরে ঘর তালাবদ্ধ দেখে স্ত্রীকে খুঁজতে থাকেন। খোঁজাখুঁজির একপর্যায়ে প্রতিবেশীরা জানান- সন্ধ্যার দিকে তার স্ত্রী সোনিয়া ঘরে তালা দিয়ে বের হয়েছে। এরপর আর ফিরে আসেননি। তাৎক্ষণিকভাবে শ্বশুর বাড়িসহ আত্মীয়দের সঙ্গে যোগাযোগ করেও সোনিয়ার সন্ধান না পেয়ে বৃহস্পতিবার দুপুরে বরগুনা সদর থানায় সাধারণ ডায়েরি করেন তিনি।

সাইফুলের অভিযোগ, তার স্ত্রী সোনিয়া মুঠোফোনে অচেনা যুবকের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়ান। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়াঝাটিও হয়েছে অনেকবার। উভয়ের পরিবার থেকে বিষয়টি মিটিয়ে দেওয়ার পরও পরকীয়া প্রেমিকের কাছে সাড়ে ৪ ভরি ওজনের স্বর্ণালঙ্কার এবং নগদ সাড়ে তিন লাখ টাকা নিয়ে পালিয়েছে সোনিয়া।

সোনিয়া আক্তারের বাবা সিদ্দিক মৃধা বলেন, আমরা খোঁজাখুঁজি অব্যাহত রেখেছি। সন্ধান পাওয়া গেলে জানাব।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, স্ত্রী নিখোঁজ হওয়ায় সাধারণ ডায়েরি করেছেন এক ব্যবসায়ী। পুলিশ তার সন্ধানের চেষ্টা করছে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS