• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

শ্রীপুরে পোশাকশ্রমিকের আত্মহত্যা 

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

আরটিভি নিউজ

  ০৬ মে ২০২২, ১৪:৫৭

গাজীপুরের শ্রীপুরে রায়হান কবির (২২) নামে এক পোশাকশ্রমিক আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (৫ মে) দিবাগত রাতে তিনি নিজবাড়িতে আত্মহত্যা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান।

রায়হান কবির উপজেলার মাওনা ইউনিয়নের দক্ষিণ বারতোপা গ্রামের মুকুল মিয়ার ছেলে। তিনি শ্রীপুর পৌরসভার বহেরারচালা এলাকার ‘ভিনটেজ ডেনিম অ্যাপারেলস লিমিটেড’ কারখানায় কোয়ালিটি ইন্সপেক্টর পদে চাকরি করতেন।

ওসি মোহাম্মদ মনিরুজ্জামান নিহতের চাচির বরাত দিয়ে জানান, বুধবার (৪ মে) দুপুরে রায়হানের বন্ধু স্ত্রীসহ তার বাড়িতে বেড়াতে আসে। এরপর বৃহস্পতিবার (৫ মে) বিকেলে তার বন্ধু বেড়ানো শেষে চলে যাওয়ার সময় রায়হান তার স্ত্রী সানিয়াকেও তাদের সঙ্গে বেড়াতে যেতে বলেন। পরে সন্ধ্যায় ঘরের দরজা বন্ধ করে তিনি উচ্চস্বরে সাউন্ডবক্স বাজিয়ে গান শুনেন। রাত আনুমানিক ৯টার দিকে বাড়ির লোকজন রাতের খাবার খাওয়ার জন্য তাকে ডাকলে তিনি খাবার খাবেন না বলে জানান।

এরপর রাত ১১ টার দিকে বাড়ির লোকজন তাকে ডাকতে গেলে তিনি দরজা না খোলায় তাদের সন্দেহ হয়। একপর্যায়ে তারা দরজা ভেঙে ঘরে ঢুকে দেখেন রায়হান আঁড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি নেশা করতেন বলে জানিয়েছেন স্বজনরা। এ ঘটনায় শ্রীপুর থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে ছাদ থেকে লাফিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা  
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
মৃত্যুর কারণ জানা গেল মহাসড়কে পড়ে থাকা সেই হাতির
রাজধানীতে ফেসবুকে পোস্ট দিয়ে ট্রান্সজেন্ডার নারীর আত্মহত্যা
X
Fresh