Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

মেডিকেলে অসুস্থ মাকে দেখতে এসে কিশোরীর সর্বনাশ

কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে অসুস্থ মাকে দেখতে এসে এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় মাছুম মিয়া (২০) নামে একজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ মে) রাত ৮ টায় সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে তাকে আটক করা হয়। মাছুম কিশোরগঞ্জের যশোদল ইউনিয়নের মুসলিমপাড়া গ্রামের মোমতাজ মিয়ার ছেলে।

কিশোরীর পরিবার সূত্রে জানা গেছে, কিশোরীর মা হাসপাতালের ৪র্থ তলায় চিকিৎসাধীন। মঙ্গলবার রাত ৯টার দিকে ডাক্তার যখন ওয়ার্ড পরিদর্শনে আসেন তখন রোগীর সাথে থাকা অতিরিক্ত লোকজনকে ওয়ার্ড থেকে বের করে দেওয়া হয়। এসময় ওয়ার্ডের বাইরে অপেক্ষমান কিশোরীকে ওই যুবক ফুসলিয়ে নিচতলায় নিয়ে যায়।সেখানে যাওয়ার পর কিশোরী ওই যুবকের উদ্দেশ্য বুঝতে পেরে দৌড়ে চলে আসার চেষ্টা করে। কিন্তু ওই যুবক তাকে মুখ চেপে ধরে, ভয়ভীতি দেখিয়ে একটি বাথরুমের ভেতর জোরপূর্বক ধর্ষণ করে।ওয়ার্ড থেকে চিকিৎসকরা বের হয়ে যাওয়ার পর কিশোরীর বাবা তাকে খুঁজতে থাকেন। এরপর কিশোরীর চিৎকার শুনে নিচতলা থেকে তাকে উদ্ধার করা হয়।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ আরটিভি নিউজকে জানিয়েছেন, বুধবার (৪ মে) রাতে অভিযোগ পাওয়ার পর পুলিশ গোপন তৎপরতা শুরু করে। বৃহস্পতিবার (৫ মে) বিকালে আবারও ওই যুবক অসৎ উদ্দেশ্য নিয়ে মেডিকেল কলেজ এলাকায় আসে। এসময় তার ছবি তুলে ওই কিশোরীকে দেখালে সে অভিযুক্তকে সনাক্ত করে। এছাড়া, সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করেও এর সত্যতা পাওয়া গেছে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS