• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

পিৎজা-বার্গার খেয়ে শিশুসহ ৬০ জন হাসপাতালে

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ মে ২০২২, ১৯:৪৮
কনফেকশনারীর খাবার খেয়ে শিশুসহ ৬০ জন হাসপাতালে

নওগাঁর ঐতিহ্যবাহী আরামবাগ কনফেকশনারীর তৈরি লাচ্ছি সেমাই, বার্গার, পিৎজাসহ বিভিন্ন ধরনের খাবার খেয়ে ঈদের দিন থেকে আজ পর্যন্ত শিশুসহ ৬০ জন গুরুত্বর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। সবাই পেটের ব্যথা ও ডায়রিয়ায় আক্রান্ত।

বুধবার (৪ মে) বিকেলে সরেজমিনে গিয়ে এই তথ্য জানা যায়। এদের মধ্যে আবার অনেকেরই অবস্থা আশঙ্কাজনক। এছাড়া প্রতি মুহূর্তেও অসুস্থ হয়ে অনেকেই হাসপাতালে ভর্তি হচ্ছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক হাসপাতালে ভর্তি একাধিক রোগী ও তাদের স্বজনরা জানান, অসুস্থ সবাই ঈদের আগের দিন নিজের পরিবার-পরিজনদের জন্য আরামবাগ কনফেকশনারী থেকে ঘিয়ে ভাজা লাচ্ছি, সেমাই, বার্গার আবার কেউবা পিৎজা কিনে নিয়ে যান বাসায়। এরপর সেই খাবারগুলো খাওয়ার কিছুক্ষণ পর থেকেই পেটে প্রচন্ড ব্যথা ও পাতলা পায়খানা শুরু হয়। এরপর পরিস্থিতি আস্তে আস্তে খুব খারাপ আকার ধারণ করলে ঈদের দিন থেকে শুরু করে সবাইকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি হতে হয়।

তারা আরও জানান, হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেওয়ার পরও এখন পর্যন্ত অনেকেরই অবস্থা খুবই আশঙ্কাজনক। বড়দের পাশাপাশি কয়েকজন শিশুর অবস্থাও আশঙ্কাজনক। ঔষধ খেয়েও অনেকেরই কাজ হচ্ছে না।

এই ঘটনার পর থেকে শহরের বাটার মোড়ে অবস্থিত আরামবাগ কনফেকশনারীর দোকান বন্ধ রাখা হয়েছে। এ কারণে সংশ্লিষ্ট কোন মুখপাত্রের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

নওগাঁ সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. জাহিদ নজরুল চৌধুরী মুঠোফোনে জানান, আরামবাগ কনফেকশনারীর খাবার যারা খেয়েছেন তারা সবাই গুরুত্বর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। আমার আত্মীয়ের মধ্যে অনেকেই অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

তিনি আরও জানান, শিশুসহ একই পরিবারের ৬ জন আরামবাগের পিৎজা খেয়ে পেটে প্রচন্ড ব্যথা ও ডায়রিয়া নিয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে এখন পর্যন্ত কোন রোগীকেই অন্যত্র রেফার্ড করার মতো অবস্থা সৃষ্টি হয়নি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি নাবিকদের খাবার খেয়ে নিচ্ছে জলদস্যুরা
X
Fresh