• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সাঁতার কাটতে নেমে উপ-কর কমিশনারের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ মে ২০২২, ১৯:০১
সাঁতার কাটতে নেমে উপ-কর কমিশনারের মৃত্যু

নোয়াখালীর চাটখিলে খিলপাড়া ইউনিয়নের মল্লিকার দিঘিতে সাঁতার কাটতে নেমে এক উপকর কমিশনারের মৃত্যু হয়েছে।

বুধবার (৪ মে) সন্ধ্যায় চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন বিকেল সাড়ে ৫টায় তাকে উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত ব্যক্তি হলেন, খিলপাড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কালিকাপুর গ্রামের কাশেম আলী মিছাব বাড়ির মৃত ফজলুর রহমানের ছেলে ওমর ফারুক মাসুম (৩৫)। তিনি ৩১তম বিসিএস ক্যাডারে ঢাকার উপ-কর কমিশনার হিসেবে কর্মরত ছিলেন।

জানা গেছে, আজ বুধবার দুপুরে ৬ বন্ধু ও সহকর্মীসহ মল্লিকা দিঘিতে গোসল করতে নামেন ওমর ফারুক মাসুম। একপর্যায়ে সাঁতার কেটে দিঘির মাঝখানে চলে যান। সেখান থেকে ৬ বন্ধু এবং সহকর্মী ফিরে এলেও ফিরতে পারেননি মাসুম। এ খবর পেয়ে খিলপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে আসে। পরে বিকেল সাড়ে ৫টার দিকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) শহীদুল ইসলাম বলেন, এ সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে উদ্ধার করে ওই কর্মকর্তাকে হাসপাতালে পাঠানো হলে তাকে মৃত ঘোষণা করা হয়।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নদীতে গোসলে নেমে নিখোঁজ মাদরাসাছাত্র, একদিন পর মরদেহ উদ্ধার
যানজট নিরসনে নেমে মেয়র খেলেন মামলা 
পণ্যের দাম স্বাভাবিক পর্যায়ে নেমে এসেছে : প্রধানমন্ত্রী
মদ কোম্পানির লোগো ছাড়া খেলতে নেমে প্রশংসায় ভাসছেন মোস্তাফিজ
X
Fresh