• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ইফতারির জন্য স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে মারধরের অভিযোগ

বিন্দু তালুকদার

  ২৫ এপ্রিল ২০২২, ২০:০৫
ইফতারির জন্য স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে মারধরের অভিযোগ
ফাইল ছবি

সুনামগঞ্জে ইফতারির জন্য স্ত্রীকে মারধর করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।

রোববার (২৪ এপ্রিল) রাত ১১টার দিকে জামালগঞ্জ উপজেলার রূপাবালী গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত স্বামীর নাম সাইকুল ইসলাম। তিনি উপজেলার সাচনাবাজার ইউনিয়নের রূপাবালী গ্রামের বাসিন্দা।

তবে সাইকুল ইসলাম সকল অভিযোগ মিথ্যা দাবি করে বলেন, ইফতার নিয়ে কোনো ঘটনা ঘটেনি। রোববার রাতে সামান্য কথা-কাটাকাটি হয়েছে। এরপর সে বাড়ির কাউকে না বলে মেয়েকে ফেলে নৌকায় করে পালিয়ে গেছে। গ্রামের মানুষজন সব জানেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ২০২০ সালে জামালগঞ্জ উপজেলার সাচনাবাজার ইউনিয়নের রূপাবালী গ্রামের সাইকুল ইসলামের সঙ্গে বিয়ে হয় সদর উপজেলার গৌরারং ইউনিয়নের নিয়ামতপুর গ্রামের কোহিনুর বেগমের। বিয়ের পর থেকে বিভিন্ন বিষয় নিয়ে স্বামী সাইকুলসহ তার পরিবারের লোকজন গৃহবধূ কোহিনুরকে নির্যাতন করে আসছেন। গত রোববার শ্বশুরবাড়ির ইফতারি ও জামাকাপড় নিয়ে না আসায় গৃহবধূ কোহিনুরকে তার স্বামী সাইকুল ইসলাম মারধর করে। এ সময় গৃহবধূ কোহিনুরের শরীরের বিভিন্ন অংশে জখমসহ তার দাঁত নড়ে যায় ও ঠোঁট কেটে যায়। পরে স্বামীর বাড়ি থেকে পালিয়ে এসে বাবার বাড়ি এসে আশ্রয় নেয়। এ সময় তার ৫ মাস বয়সী শিশুকন্যাকে স্বামীর ঘরের লোকজন জোর করে আটকে দেয়। সন্তান ছাড়াই কোহিনুর কাঁদতে কাঁদতে বাবার বাড়িতে দিন যাপন করছেন। তিনি সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন এবং আদালতে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

আহত কোহিনুর বেগম বলেন, বিয়ের পর থেকেই স্বামী আমাকে যৌতুকের জন্য মারেন। এবার ইফতারের জন্য চাপ দেন। ইফতার না দিতে পারায় আমাকে বেধড়ক মারপিট করেছেন। আমার দুধের শিশুকেও তারা রেখে দিয়েছে। আমি অসহায়। আমি তার বিচার চাই।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোজায় বিনা পয়সায় যে হোটেল সেহরি-ইফতার করায়
‘আ.লীগ সরকার সরকারিভাবে ইফতার বন্ধ করেছে’
‘তিলোত্তমা মুরাদনগর’ গড়তে সবার সম্মিলিত অংশগ্রহণ চাই : এমপি জাহাঙ্গীর
যে কারণে ইফতারে রাখবেন স্বাস্থ্যকর দই-চিড়া
X
Fresh