• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

মসজিদের টাকার হিসেব নিয়ে সংঘর্ষ, নিহত ১

আরটিভি অনলাইন রিপোর্ট, পঞ্চগড়

  ১৬ জুন ২০১৭, ২৩:২০

পঞ্চগড়ের বোদায় মসজিদের টাকার হিসাব ও কমিটি গঠন নিয়ে সংঘর্ষ হয়েছে। এতে ১ জন নিহত ও ৬ জন আহত হয়েছেন। শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে।

নিহত ওই ব্যক্তির নাম আমিনুর রহমান (৫৫)। তিনি একজন অবসরপ্রাপ্ত সেনা সদস্য ও স্থানীয় মৃত নজিমউদ্দীনের ছেলে।

আহতরা হলেন, নিহত আমিনুর রহমানের ছেলে সোহেল (২০) ও ছোট ভাই মোমিনুল ইসলাম (৫০), নুর নবী (৪০), তার বাবা এমাজ উদ্দীন (৬৫), মা নাজিরা বেগম (৬০) এবং স্ত্রী শিরিন আকতার (৩৬)।

এ ঘটনায় জড়িত ৩ জনকে আটক করেছে বোদা থানা পুলিশ।

প্রথম দিকে দুই পক্ষেরই আহতরা বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হলেও পরে মূল অভিযুক্ত নুর নবী সেখান থেকে পালিয়ে যান।

পুলিশ জানায়, বিকেলে বোদা উপজেলার নয়াদিঘী ইসলামপুর মসজিদের আয়-ব্যায়ের হিসাব ও কমিটি গঠন নিয়ে মসজিদ চত্বরে একটি মিটিং শুরু হয়। দীর্ঘক্ষণ আলোচনা শেষে টাকার হিসাব নিয়ে মসজিদ কমিটির সেক্রেটারি নুর আলমের ভাই নুর নবীর সঙ্গে ওই মসজিদের মুসল্লি আমিনুর রহমানের বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে তারা দু'টি পক্ষে বিভক্ত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। পরে আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা: হাবিবুল্লাহ রাসেল আরটিভি অনলাইনকে বলেন, ‘আমিনুর রহমানকে হাসপাতলে আনার আগেই তার মৃত্যু হয়েছে। সম্ভবত লাঠির আঘাতে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।’

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম নুরুল ইসলাম বলেন, ‘সংঘর্ষে হতাহতের ঘটনায় এরই মধ্যে ৩ জনকে আটক করা হয়েছে। মরদেহটি ময়না তদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’

এসজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh