• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

স্ত্রীর সহযোগিতায় শিশুকে ধর্ষণ করতেন স্বামী

যশোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ মার্চ ২০২২, ২১:৪৩
বউয়ের সহযোগিতায় শিশুকে ধর্ষণ করতেন স্বামী
ফাইল ছবি

যশোরের বাঘারপাড়া উপজেলায় খাবারের লোভ দেখিয়ে এক শিশুকে (৯) ধর্ষণের অভিযোগে ভ্যানচালক আকাশ হোসেনকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় স্বামীকে সহযোগিতা করার অপরাধে স্ত্রী সীমা খাতুনকেও (২১) গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (২২ মার্চ) বিকেলে বাঘারপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মকবুল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (২১ মার্চ) দিগত রাতে শিশুটির বাবা বাদী হয়ে বাঘারপাড়া থানায় এ ঘটনায় একটি মামলা করেন। পরে মঙ্গলবার (২২ মার্চ) ভোরে অভিযুক্ত স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করে। শনিবার (১৯ মার্চ) রাত ৮টার দিকে উপজেলার দরাজহাট ইউনিয়নে এ ঘটনা ঘটে।

মামলায় বাদী উল্লেখ করেছেন, দীর্ঘদিন ধরে তার শিশু সন্তানকে (৯) খাবারের লোভ দেখিয়ে নিজ বসতঘরে ধর্ষণ করে সবুর মোল্যার ছেলে আকাশ হোসেন। এ কাজে তাকে সহযোগিতা করতেন তার স্ত্রী সীমা খাতুন। তবে শনিবার (১৯ মার্চ) রাত ৮টার দিকে শিশুটি তার প্রতিবেশী এক চাচিকে বিষয়টি জানায়। এরপর তিনি আশপাশের লোকজন ও শিশুটির পরিবারকে বিষয়টি জানালে তারা থানা পুলিশকে সংবাদ দেন। পরে পুলিশ এসে বাড়ি থেকে অভিযুক্ত ভ্যানচালক ও তার স্ত্রীকে গ্রেপ্তার করে।

বাঘারপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মকবুল হোসেন বলেন, গ্রেপ্তারকৃত ব্যক্তিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। যশোর সদর হাসপাতালে শিশুর ডাক্তারি পরীক্ষা হয়েছে। এ ছাড়া ম্যাজিস্ট্রেটের সামনে ২২ ধারায় তার জবানবন্দি রেকর্ড করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বামীর মৃত্যুর পর নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন বিদ্যা
জয়ের স্ত্রীর দাবি, সালমান শাহর মতোই তার স্বামীকে টার্গেট করা হলো
৩০ বছর বয়সে ১৪ নারীর স্বামী সাঈদ
কিডনি দিয়ে স্বামীকে বাঁচানো ববিতার প্রাণ গেল ছিনতাইকারীদের হাতে
X
Fresh