• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ময়মনসিংহে ১৮ ডাকাতসহ ৫০ জন গ্রেপ্তার

আরটিভি অনলাইন রিপোর্ট, ময়মনসিংহ

  ১২ জুন ২০১৭, ২২:৪০

ময়মনসিংহ সদর উপজেলার রঘুরামপুর ও ভালুকা উপজেলার হাজিরবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্ততিকালে অস্ত্রসহ ১৮ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া ৩২ মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম এসব কথা জানান।

নুরুল ইসলাম জানান, ময়মনসিংহ-নেত্রকোনা সড়কে ডাকাতদলের প্রস্তুতির খবর পেয়ে ডিবি পুলিশের একটি দল অভিযান চালায়। রাত ১টার দিকে পুলিশ ময়মনসিংহ সদর উপজেলার রঘুরামপুর থেকে অস্ত্রসহ ১০ ডাকাতকে গ্রেপ্তার করে।

তাদের বাড়ি ময়মনসিংহ শহরের কৃষ্টপুর, বাঘমারা, নিউ কলোনি ও তারাকান্দা উপজেলায় বলে উল্লেখ করেন তিনি।

পুলিশ সুপার জানান, একইসময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার হাজিরবাড়িতে ডাকাতির প্রস্ততিকালে আরো ৮ ডাকাতকে গ্রেপ্তার করে ভালুকা পুলিশ। তাদের নিকট থেকে ৭টি রাম দা, চাপাতি, লোহার রডসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

তিনি জানান, তারা নিজেদেরকে আন্তঃজেলা ডাকাতদলের সদস্য বলে জানিয়েছেন। তাদের বাড়ি পঞ্চগড়, লালমনিরহাট, ফেনী ও টাঙ্গাইলসহ দেশের বিভিন্ন জায়গায়।

এছাড়া জেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৩২ মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীকে গ্রেপ্তারের বিষয়টিও উল্লেখ করেন নুরুল ইসলাম।

কে/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh