• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বিদ্যুৎ অফিস ঘেরাও, সড়ক অবরোধ ও অগ্নিসংযোগ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ জুন ২০১৭, ২১:৩০

রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১’র পীরগাছা জোনাল অফিস ঘেরাওয়ের পর বিক্ষোভ, সড়ক অবরোধ ও অগ্নিসংযোগ করেছেন বিদ্যুৎ গ্রাহকরা।

রোববার পীরগাছায় তীব্র লোডশেডিং, গ্রাহক হয়রানিসহ রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১’র জিএম ও ডিজিএম’র অনিয়ম, দুর্নীতি এবং অব্যবস্থাপনার অভিযোগে এনে এসব করেন তারা।

সকাল থেকে দুপুর পর্যন্ত গ্রাহকরা পীরগাছা জোনাল অফিসের সামনে উপস্থিত হয়ে বিক্ষোভ করতে থাকেন। এ সময় বিক্ষোভকারীরা রংপুর-পীরগাছা সড়ক অবরোধ করে সড়কের ওপর টায়ার জ্বালিয়ে আগুন ধরিয়ে দেন। রংপুর-পীরগাছা সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

পীরগাছা থানার ওসি জাহাঙ্গীর হোসেন জানান, বিদ্যুৎ অফিসের লোকজনের সঙ্গে গ্রাহকদের কথা কাটাকাটির ঘটনা ঘটে। অফিসে যেনো ভাংচুরের ঘটনা না ঘটে সেজন্য পুলিশ মোতায়েন করা হয়েছে।

রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১’র জোনাল অফিসের ডিজিএম আব্দুল জলিল মিয়ার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোনে কথা বলতে রাজি হননি।

গেলো ২ মাস ধরে তীব্র লোডশেডিংয়ের কবলে পীরগাছা উপজেলাবাসী। গড়ে প্রতিদিন স্থান ভেদে ২/৩ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ করা হয়ে থাকে।

এছাড়া জুন মাসের মধ্যে সিস্টেম লস কমিয়ে আনতে ইচ্ছাকৃতভাবে লোডশেডিং করার অভিযোগ উঠেছে জিএম ও ডিজিএম এর বিরুদ্ধে। বকেয়া বিলের নামে রমজান মাসে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার ঘটনায় বিদ্যুৎ গ্রাহকরা আরো ক্ষুব্ধ হয়ে যান।

কে/এপি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh