• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

চুয়াডাঙ্গায় ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি নিহত

আরটিভি অনলাইন রিপোর্ট, চুয়াডাঙ্গা

  ০৮ জুন ২০১৭, ০৯:৪৬

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সন্ত্রাসী সংগঠন পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির আঞ্চলিক কমান্ডার ও একাধিক হত্যা মামলার আসামি ওল্টু মণ্ডল (৪৩) নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন দুই র‌্যাব সদস্য।

বুধবার গভীর রাতে তালুককররা-পারলক্ষ্মীপুরের মধ্যবর্তী কুড়ির মাঠে এ ঘটনা ঘটে। নিহত ওল্টু মণ্ডল উপজেলার তিয়রবিলা গ্রামের গাজিপাড়ার ঝড়ু মণ্ডলের ছেলে।

ঝিনাইদহ র‌্যাব-৬ এর কমান্ডার মেজর মনির আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গতরাতে র‌্যাবের একটি টহলদল চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার খাসকররা ইউনিয়নের তালুককররা-পারলক্ষ্মীপুর সড়কে টহলে গেলে তাদের লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি ছোঁড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। প্রায় আধা ঘণ্টা ‘বন্দুকযুদ্ধে’র পর ঘটনাস্থল থেকে র‌্যাব ওল্টুর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শ্যুটারগান ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, বন্দুকযুদ্ধে র‌্যাবের দুই সদস্যও আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও আলমডাঙ্গা সার্কেল) তরিকুল ইসলাম জানান, নিহত ওল্টু পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির আঞ্চলিক কমান্ডার। তার নামে জেলার বিভিন্ন থানায় হত্যা ও চাঁদাবাজিসহ ৬টি মামলা রয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh