• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

স্বজনদের খোঁজ পেয়েছেন মহিরুদ্দিন (ভিডিও)

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া প্রতিনিধি

  ০৬ জুন ২০১৭, ১৬:৩৮

মহিরুদ্দিনের পরিবার জানতো না যে তাদের ছেলে বেঁচে আছে। আরটিভি অনলাইনে ‘স্বজনদের কাছে ফিরতে চান নরসিংদি’র মহিরুদ্দিন’ শিরোনামে নিউজটি প্রকাশ হবার পর তার পরিবার জানতে পেরেছে তাদের ছেলে বেঁচে আছে।

আতিউল্লাহ নামে কুয়ালালামপুরের সুইচ হোটেলে কাজ করেন নরসিংদির এক যুবক। মহিরুদ্দিনের প্রতিবেশি ঐ যুবক-ই মুলত পাশে দাঁড়িয়েছে অসহায় মানুষটির।

এ প্রতিবেদককে দেয়া একান্ত সাক্ষাতকারে আতিউল্লাহ বলেন, প্রতিবেদনটি দেখার পর আমি বাড়িতে কথা বলি। তখন গ্রামের মানুষ জানায় মহিরুদ্দিন মারা গেছে দশ পনেরো দিন আগে। কেউ-ই বিশ্বাস করতে পারছিলেন না যে সে বেঁচে আছে। আমি মহিরুদ্দিনের বাবা-মা’কে ছবি পাঠালে তারা চিনতে পারেন এবং কান্নায় ভেঙে পড়েন। পরে হাসপাতালে গিয়ে আমি মহিরুদ্দিনকে তার বাবা-মা ও স্ত্রীর সঙ্গে কথা বলিয়ে দেই। আরটিভি অনলাইনকে অসংখ্য ধন্যবাদ প্রতিবেদনটি প্রকাশের জন্য।’

বর্তমানে মহিরুদ্দিনের শারিরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে মহিরুদ্দিনকে হাসপাতালের বকেয়া মিটিয়ে, ট্রাভেল পাশ নিয়ে, টিকিট কেটে দেশে যেতে হবে। দরিদ্র মহিরুদ্দিনের পক্ষে সব খরচ একা বহন করা সম্ভব নয়। এজন্য হাসপাতালের বিছানায় শুয়ে সমাজের বিত্তবানদের সহযোগিতা চেয়েছেন অসহায় মহিরুদ্দিন।

এদিকে বিষয়টি সার্বক্ষনিক তদারকি করছে মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশন। মহিরুদ্দিনকে দেশে যেতে হাইকমিশনের পক্ষ থেকে সবধরনের সহযোগিতারও আশ্বাস দেয়া হয়েছে।

এপি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh