• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ফরিদপুরে স্কুলছাত্র হত্যায় ৩ জনের যাবজ্জীবন

আরটিভি অনলাইন রিপোর্ট, ফরিদপুর

  ০৬ জুন ২০১৭, ১৪:৩৩

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার স্কুল ছাত্র তাজ মোহাম্মদ হত্যা মামলায় তিন জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়াও প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে ফরিদপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মোহাম্মদ রফিকুল ইসলাম এ রায় দন।

সাজাপ্রাপ্তরা হলেন শিপন সরদার (২০), আক্তার মুন্সী (২৫) এবং হেমায়েত সরদার (২০)। এছাড়া অভিযোগ প্রমাণিত না হওয়ায় আদালত সাকের সরদার ও ভুলু সরদার নামে দু’আসামিকে বেকসুর খালাস দেন।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) স্বপন পাল জানান, পূর্ব বিরোধের জেরে বোয়ালমারী উপজেলার দাদপুর গ্রামের হারুন-অর-রশীদের একমাত্র ছেলে তাজ মোহাম্মদকে আসামিরা ২০১১ সালের ১৬ জুলাই সকালে অপহরণ করে। তাজ মোহাম্মদ ওই এলাকার রাজাপুর কিন্ডারগার্টেনের প্রথম শ্রেণির ছাত্র ছিল। পরে তাজ মোহাম্মদকে রাজবাড়ী জেলার পাংশা উপজেলার হালুয়ার ঘাট এলাকা নিয়ে হত্যা করে মরদেহ পাট ক্ষেতে লুকিয়ে রাখে।

তাজ মোহাম্মদকে কোথাও খুঁজে না পেয়ে বাবা হারুন-অর-রশীদ বাদী হয়ে বোয়ালমারী থানায় একই গ্রামের পাঁচজনকে আসামি করে হত্যা মামলা করেন।

রায় ঘোষণার সময় সাজাপ্রাপ্ত হেমায়েত সরদার উপস্থিত ছিলেন। সাজা প্রাপ্ত অন্য দুই আসামি শিপন সরদার ও আক্তার মুন্সী পলাতক রয়েছেন।

আর/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh