Mir cement
logo
  • ঢাকা রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

ঠাকুরগাঁও প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ জানুয়ারি ২০২২, ১৮:৫০
আপডেট : ২৯ জানুয়ারি ২০২২, ১৯:১৬

ঠাকুরগাঁওয়ে ৪ সাংবাদিকের ওপর হামলা

ঠাকুরগাঁওয়ে ৪ সাংবাদিকের ওপর হামলা
আহত সাংবাদিকরা

ঠাকুরগাঁও সদর উপজেলায় নির্বাচনের তথ্য সংগ্রহ করতে গিয়ে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের হামলায় ৪ সাংবাদিক আহত হয়েছেন।

শনিবার (২৯ জানুয়ারি) বিকেল ৩টার দিকে উপজেলার সেনুয়া ইউনিয়ন পরিষদে (ইউপি) এ ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ব্যক্তিরা হলেন, ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি তানভীর হাসান তানু, রাইজিং বিডির জেলা প্রতিনিধি মহিউদ্দিন তালুকদার হিমেল, নিউজ বাংলার জেলা প্রতিনিধি সোহেল রানা ও ঢাকা মেইলের জেলা প্রতিনিধি জাকির হোসেন মিলু।

আহত সোহেল রানা জানান, মণ্ডলপাড়ায় উঠান বৈঠককে কেন্দ্র করে আওয়ামী লীগের প্রার্থী নোবেল কুমার সিংহ ও স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল প্রতীকের আতাউর রহমানের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সাংবাদিকরা সেই ঘটনার তথ্য সংগ্রহ করতে গেলে নৌকার প্রার্থীর লোকজন তাদের সেখান থেকে চলে যেতে বলেন।

তিনি বলেন, এরপর ১০ থেকে ১২ জন তানু ও আমাকে বাঁশের লাঠি ও দেশি অস্ত্র দিয়ে মারধর করেন। হিমেল তাদের বাঁচাতে গেলে তাকেও মারা হয়। এ সময় আহত হন জাহিদ। ভাঙচুর করা হয় ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের ক্যামেরা ও গাড়ি। পরে স্থানীয়রা তাদের ছাড়িয়ে আনেন।

তবে হামলার কথা অস্বীকার করে আওয়ামী লীগের প্রার্থী নোবেল কুমার সিংহ বলেন, আমার লোকজন সাংবাদিকদের ওপর হামলা করেনি। স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা তাদের মারধর করেছে।

ঠাকুরগাঁও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বলেন, আমরা সংবাদ পেয়ে সেখানে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS