• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

হাঁস উদ্ধারে নদীতে ঝাঁপ, ১৮ ঘণ্টা পর ভেসে উঠল মরদেহ

জামালপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ জানুয়ারি ২০২২, ২৩:৩৬
হাঁস উদ্ধারে নদীতে ঝাঁপ, ১৮ ঘণ্টা পর ভেসে উঠল মরদেহ
জামালপুরের সরিষাবাড়ী যমুনার শাখা নদী

জামালপুরের সরিষাবাড়ী যমুনার শাখা নদীতে নিখোঁজের ১৮ ঘণ্টা পর ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকালে নদীতে লাশটি ভেসে উঠলে স্থানীয়রা মরদেহটি উদ্ধার করে। পরে ঘটনাস্থলে এসে লাশের পরিচয় শনাক্ত করে পুলিশ।

মারা যাওয়া ওই ব্যবসায়ীর নাম লতিফুর রহমান (৬৫)। তিনি সরিষাবাড়ী পৌরসভার ভুরারবাড়ি গ্রামের মৃত ইয়াকুব আলী মণ্ডলের ছেলে।

স্থানীয়রা জানায়, লতিফুর রহমান দীর্ঘদিন ধরে হাঁস-মুরগির ব্যবসা করেন। বুধবার উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়ায় ছিল সাপ্তাহিক হাট। ওই হাটে লতিফুর রহমান বেশ কিছু হাঁস-মুরগী নিয়ে বিক্রয়ের জন্য বয়ড়া বাজার ব্রিজের ওপর বসেছিলেন। এ সময় হঠাৎ তার একটি হাঁস ছুটে গিয়ে লাফিয়ে ব্রিজের নিচে নদীতে চলে যায়। ছুটে যাওয়া হাঁসকে ধরতে তিনিও নদীতে লাফিয়ে পড়ে। তারপর তিনি আর ভেসে ওঠেননি। তাকে উদ্ধারে হাটের লোকজন নদীতে নেমে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি। খবর পেয়ে লতিফুরের পরিবারের লোকজন দফায় দফায় সন্ধান চালিয়েও ব্যর্থ হন। পরে সরিষাবাড়ী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সকে খবর দেন তারা। সরিষাবাড়ী ফায়ার সার্ভিসের সহায়তায় ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করে। কিন্তু তারাও লতিফুরকে উদ্ধারে ব্যর্থ হয়ে ফিরে যান। পরে সকাল ৮টার দিকে ওই ব্রিজের নিচে তার মরদেহ ভেসে ওঠে। স্থানীয়দের সহায়তায় পরিবারের সদস্যদের হাতে মরদেহটি হস্তান্তর করে পুলিশ।

তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবদুল লতিফ জানান, খবর পেয়ে জামালপুরের ফায়ার সার্ভিসের ডুবুরির একটি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালায়। পরদিন সকালে মরদেহ ভেসে ওঠে এবং অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে সরিষাবাড়ী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, ঘটনাস্থলে চার সদস্য বিশিষ্ট উদ্ধারকারি ডুবুরিদল পাঠানো হয়। তারা ঘটনার দিন দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে ওই ব্যক্তিকে উদ্ধারে ব্যর্থ হন। পরের দিন উদ্ধার অভিযান শুরুর আগেই লাশ নদীর পানিতে ভেসে ওঠে।

এমআই/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৭ মরদেহ হস্তান্তর, মৃত একজনের পরিচয় শনাক্ত করা যায়নি 
হিলিতে কোটি টাকার কোকেন উদ্ধার
১১ নাবিক জীবিত উদ্ধার, নিখোঁজ ১
দক্ষিণ আফ্রিকায় ডাকাতের হামলায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত
X
Fresh