• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ট্রাকের ধাক্কায় বাস উল্টে ১০ নারী শ্রমিক আহত

চট্টগ্রাম সংবাদদাতা, আরটিভি নিউজ

  ২৭ জানুয়ারি ২০২২, ২১:৩৬
ট্রাকের ধাক্কায় বাস উল্টে আহত ১০ নারী শ্রমিক
ট্রাকের ধাক্কায় বাস উল্টে

চট্টগ্রামের সীতাকুণ্ডে শ্রমিক বহনকারী বাস উল্টে ১০ নারী শ্রমিক আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) বিকেল ৩টার দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের বাঁশবাড়িয়ায় বাজারে এই ঘটনা ঘটে। আহতদের সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ছয়জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) স্থানান্তর করা হয়েছে।

আহতরা হলেন, হালিমা (৩০), জাহানারা (৫০), মনোয়ারা (৩৩), লিটন চন্দ্র (৩৫), নোমান (১৬) ও অর্চনা রানী (৩০)। এ ছাড়া জরিনা বেগম (৫০), ফারজানা (২২), শাহজাহান (৩৬) ও সাকের উল্লাহকে (৪০) প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। দুর্ঘটনার পর হতে প্রায় ৩ ঘণ্টার বেশি সময় মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা আরটিভি নিউজকে জানিয়েছেন, ইউনিটেক্স নামক একটি সুতা তৈরির কারখানা থেকে চাকরি শেষ করে বাড়ি ফিরছিলেন শ্রমিকরা। তাদের বহনকারী মিনিবাসটি উপজেলার বাশঁবাড়িয়া বাজারে পৌঁছে ইউটার্ন নিতে গেলে ঢাকামুখী একটি ট্রাক বাসটিকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করার পর স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ বলেন, দুর্ঘটনায় আহত ১০ জনকে হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা। তার মধ্যে গুরুতর আহত ৬ জনকে চমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বারো আউলিয়া হাইওয়ে থানার ওসি নাজমুল হক আরটিভি নিউজকে বলেন, দুর্ঘটনার পর যানজটের সৃষ্টি হলে দ্রুত গাড়ি দুটিকে সরানো হয়। এরপর যান চলাচল স্বাভাবিক হতে শুরু করে। গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

এমআই/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দাফনের ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার মরদেহ উত্তোলন
সাজেকে শ্রমিকবাহী ট্রাক খাদে, নিহত বেড়ে ৯ 
তিতাসের এমডির বাসার সামনে ককটেল বিস্ফোরণ, আহত ১
সাজেকে শ্রমিকবাহী ট্রাক খাদে, নিহত ৬
X
Fresh