• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ছাগল পেটানোর প্রতিবাদ করায় সংঘর্ষ, বৃদ্ধ নিহত

বরিশাল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ জানুয়ারি ২০২২, ২১:৩৬
ছাগল পেটানোর প্রতিবাদ করায় সংঘর্ষে বৃদ্ধ নিহত
ফাইল ছবি

বরিশালের হিজলায় ছাগলে বীজতলার ধান খাওয়ায় দুই গ্রুপের সংঘর্ষে এক বৃদ্ধ নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০ জন। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকালে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃদ্ধ কাঞ্চন রাঢ়ির মৃত্যু ঘটে।

নিহতের স্বজনরা অভিযোগ করে ব‌লেন, গতকাল বুধবার বেলা ১১টার দিকে হিজলা উপজেলার হিজলা-গৌরবদী ইউনিয়নের বিশর গ্রামে কাঞ্চন রাঢ়ির ছাগল পার্শ্ববর্তী সিরাজ তালুকদারের জমির ইরি বীজতলার গাছ খেয়ে ফেলে। এতে ক্ষুব্ধ হয়ে সিরাজ তালুকদার ছাগলটি ধরে মারধর করে। এই ঘটনায় উভয় পক্ষের লোকজনের মধ্যে প্রথমে কথা কাটাকাটি এবং পরে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। আহতদের মধ্যে কাঞ্চন রাঢ়িকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) তার মৃত্যু হয়।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইউনুস মিয়া আরটিভি নিউজকে জানিয়েছেন, এই ঘটনায় এখন পর্যন্ত এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এমআই/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারকেল পাড়া নিয়ে সংঘর্ষ, আহত ৮
ধান খেয়েছে হাঁস, মারামারিতে নিহত ১
থ্রি-হুইলার ও ট্রলির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ 
ধান শুকানোর জায়গা নিয়ে দু’পক্ষের ৩ ঘণ্টা সংঘর্ষ, আহত ৫০
X
Fresh