• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ, প্রতিবাদে সংবাদ সম্মেলন

চাঁদপুর প্রতিনিধি : আরটিভি নিউজ

  ২৬ জানুয়ারি ২০২২, ২৩:২২
শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ, প্রতিবাদে সংবাদ সম্মেলন

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যাচারের প্রতিবাদে চাঁদপুরে সংবাদ সম্মেলন করেছে চাঁদপুর জেলা আওয়ামী লীগের একাংশ।
বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ইউসুফ গাজী।
চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভূমির মূল্য নিয়ে বিভিন্ন মিডিয়ায় শিক্ষামন্ত্রীর নাম উল্লেখ করে সংবাদ প্রচার হয়; যা উদ্দেশ্যপ্রণোদিত বলে দাবি করা হয়। কারণ, চাঁদপুরে ডা. দীপু মনির ক্রয়কৃত কোনো জমি নেই। মূলত, সংবাদে শিক্ষামন্ত্রীর সম্পৃক্ততা দেখিয়ে সরকারের উন্নয়ন প্রশ্নবিদ্ধ ও বাধাগ্রস্ত করতে এমন অপপ্রচার চালানো হচ্ছে। এসব উদ্দেশ্যেপ্রণোদিত।এই ষড়যন্ত্রের তীব্র প্রতিবাদ জানান নেতাকর্মীরা।
মো. ইউসুফ গাজী আরও বলেন, আগামী সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় ডা. দীপু মনিকে বিতর্কিত করতে যেসব বক্তব্য আমাদের দৃষ্টিগোচর হয়েছে, তা যদি জেলায় বসে দ্রুত সমাধান করা না হয়, তাহলে আমরা পরবর্তীতে সাংগঠনিক প্রক্রিয়ায় যা করণীয় তাই করব।
জেলা আওয়ামী লীগের সহসভাপতি ইউসুফ গাজী বলেন, লক্ষ্মীপুরে যে জমি অধিগ্রহণ করা হয়েছে, তা নির্ধারণে জড়িত ইউনিয়ন তহশিলদার, এসিল্যান্ড অফিস, উপজেলা অফিস, এডিসি রেভিনিউ অফিস, জমি অধিগ্রহণ কমিটি এবং এদের সবার মূল জেলা প্রশাসক- তাদের পরামর্শেই লক্ষ্মীপুরে এই জমি চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জন্য নির্ধারণ করা হয়েছে। এখানে ডা. দীপু মনি বা তার পরিবারের ডা. জে আর ওয়াদুদ টিপু কিংবা জাহিদুল ইসলাম রোমান জড়িত না হয়েও তাদের নাম কেন এলো, সেই প্রশ্ন দ্রুত উন্মোচনে সবার উদ্দেশ্যে প্রশ্ন রেখে যাচ্ছি।
এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জ্বল হোসেন এসডু পাটোয়ারী, অ্যাডভোকেট মজিবুর রহমান ভূঁইয়া, সাবেক কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক, যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক মিলটন মজুমদার, উপদপ্তর-বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রনজিত রায় চৌধুরী, চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগ সভানেত্রী মাসুদা নূর খান, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ান, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমানসহ আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতারা।
এমএন/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আফ্রিদির সঙ্গে দ্বন্দ্বের বিষয়ে যা বললেন বাবর
শিল্পপতির সংসার ছাড়তে গরিবের মেয়ের সংবাদ সম্মেলন
কলেজছাত্রকে মাদক মামলায় ফাঁসানোর অভিযোগ 
চাঁদপুরে জামায়াতের পিছুটান
X
Fresh