• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

থ্রি হুইলার-সিএনজি সংঘর্ষ, চালক নিহত

শিবচর(মাদারীপুর) প্রতিনিধি : আরটিভি নিউজ

  ২৬ জানুয়ারি ২০২২, ২৩:১০
থ্রি হুইলার-সিএনজি সংঘর্ষ, চালক নিহত

মাদারীপুরের শিবচরে থ্রি হুইলার-সিএনজি সংঘর্ষের ঘটনায় থ্রি হুইলারের চালক সেকান্দার মুন্সি (৫৫) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

বুধবার (২৬ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় ঢাকা-খুলনা মহাসড়কের কুতুবপুর এলাকার এক্সপ্রেসওয়ের ৫ নাম্বার ব্রিজের নিচে লিংক রোডে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সেকান্দার মুন্সি, মাদবরচর ইউনিয়নের বড়বাড়ি এলাকার মৃত হাকিম মুন্সির ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বাংলাবাজার ঘাট এলাকা থেকে থ্রি হুইলারে করে যাত্রী নিয়ে ফরিদপুরের ভাঙার দিকে যাচ্ছিল সেকান্দার মুন্সি। কিন্তু ঢাকা খুলনা মহাসড়কের এক্সপ্রেসওয়ের ৫ নাম্বার ব্রিজের নিচে লিংক রোডে মাদারীপুরের শিবচরের কুতুবপুর এলাকায় পৌঁছালে ওপর দিক থেকে আসা একটি সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে থ্রি হুইলারের চালক সেকান্দার মুন্সি গুরতর আহত হন। তাকে উদ্ধার করে পাঁচ্চরের বেসরকারি রয়েল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় থ্রি হুইলারের আরও দুই যাত্রী আরিফুল ইসলাম ও ফরিদুল ইসলাম আহত হন।

শিবচর পাঁচ্চর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী শাখাওয়াত হোসেন বলেন, ‘থ্রি হুইলার-সিএনজি সংঘর্ষে একজন নিহত হয়েছে। আমরা গাড়ি দুটিকে জব্দ করেছি। লাশ ময়নাতদন্তের প্রস্তুতি চলছে।

এমএন/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রাইভেটকারের চাপায় ভ্যানচালক নিহত
চট্টগ্রামে অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণ, চালক নিহত
কালীগঞ্জে কাভার্ডভ্যানের ধাক্কায় নছিমনচালক নিহত 
গোমস্তাপুরে ট্রাক্টর উল্টে চালক নিহত
X
Fresh