Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

মেহেরপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ জানুয়ারি ২০২২, ১৯:৩২
আপডেট : ২৬ জানুয়ারি ২০২২, ২০:০৭

ভ্যানচালককে পিটিয়ে হত্যা

ভ্যান চালককে পিটিয়ে হত্যা
ফাইল ছবি

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মেহেরপুরের সদর উপজেলার আমঝুপি গ্রামের বাশার মোল্লা (৫৮) নামের এক ভ্যানচালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

আজ বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে ভ্যানচালককে পেটানোর পর চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মেহেরপুর জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়।

ভ্যানচালকক বাসার মোল্লা ওই গ্রামের মৃত খালেক মোল্লার ছেলে।

নিহতের ছেলে সালাউদ্দীন ও প্রত্যক্ষদর্শী আবির হোসেন জানান, আমঝুপি-ইসলামনগর সড়কের মাঠপাড়ায় ইট ও বালু দিয়ে একটি ডিভাইডার তৈরি করে গ্রামবাসী। যাতে এখানে কেউ দুর্ঘটনার শিকার না হয়। দুপুরে কোমল পানীয় সরবরাহকারী একটি কোম্পানির ডেলিভারি ম্যান শ্যালো ইঞ্জিনচালিত যান নিয়ে সেখান দিয়ে যাচ্ছিল। ডিভাইডার বসানো নিয়ে বাসার মোল্লার ছেলে সালাউদ্দিনের সঙ্গে তাদের বাকবিতণ্ডা হয়। তখন সেখান থেকে ওই ডেলিভারি ম্যানরা সরে গেলেও কিছুক্ষণ পরে পল্লী বিদ্যুতের খুঁটি বসানো ১০-১২ জন লেবার সঙ্গে নিয়ে সেখানে আসে। এ সময় চায়ের দোকানদার সালাউদ্দিনের সঙ্গে তাদের আবারও হাতাহাতি শুরু হয়। ছেলেকে রক্ষায় এগিয়ে আসে বাবা বাসার মোল্লা। এ সময় তারা রড দিয়ে সালাউদ্দিন ও তার বাবা আবুল বাশারকে পেটানো শুরু করে। মাটিতে লুটিয়ে পড়ে গেলেও তারা পিটিয়ে যাচ্ছিল। একপর্যায়ে গ্রামের লোকজন চিৎকার করে এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। মুমূর্ষু অবস্থায় আবুল বাশারকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন গ্রামের লোকজন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বাশার মোল্লা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ দারা জানান, নিহতের শরীরে একাধীক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। যারা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তাদের নামের তালিকা তৈরি করে দ্রুত আটকের চেষ্টা চলছে।

এসএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS