Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ জানুয়ারি ২০২২, ১৪:০৮
আপডেট : ২৬ জানুয়ারি ২০২২, ১৪:১৭

স্ত্রীর হাত-পায়ের রগ কেটে হত্যার ঘটনায় স্বামীসহ আটক ২

স্ত্রীর হাত-পায়ের রগ কেটে হত্যার ঘটনায় স্বামীসহ আটক ২
আটককৃত স্বামী

কক্সবাজারের পেকুয়া উপজেলায় এক নারীকে হাত-পায়ের রগ কেটে হত্যার ঘটনায় তার স্বামী রেদোয়ানসহ (৩২) দুজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাতে উপজেলার বদরখালী থেকে তাকে আটক করে পুলিশ।

নিহত ব্যক্তি কক্সবাজার শহরের খাজা মানজিল এলাকার ছাবের আহমেদের মেয়ে মোহছেনা বেগম (৩০)। তিনি তিন সন্তানের মা। তার ভ্যানিটি ব্যাগে থাকা ভোটার আইডি কার্ডের মাধ্যমে পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

জানা গেছে, রোববার (২৩ জানুয়ারি) রাতে পরিকল্পিতভাবে স্ত্রী মোহছেনা বেগমকে হাত-পায়ের রগ কেটে হত্যা করেন স্বামী রিদুয়ান। পরে মঙ্গলবার (২৫ জানুয়ারি) ভোরে উপজেলা সদরের নুইন্যামুইন্যা এলাকায় একটি সেতুর পাশে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বদরখালী এলাকায় অভিযান চালিয়ে মোহছেনার স্বামী রেদোয়ানকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো প্রক্রিয়া চলছে।

জিএম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS