Mir cement
logo
  • ঢাকা রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

গৃহবধূর হাত-পায়ের রগ কাটা লাশ মিলল বিলে

গৃহবধূর হাত-পায়ের রগ কাটা লাশ মিলল বিলে
ফাইল ছবি

কক্সবাজারের পেকুয়ায় ধানখেত থেকে এক গৃহবধূর হাত-পায়ের রগকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুর ১২টার দিকে পেকুয়া সদরের নুইন্যা-মুইন্যা ব্রিজের কাছে একটি বিল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মোহছেনা আক্তার (৩৭) শহরের খাজামঞ্জিল এলাকার বাসিন্দা। নিহতের স্বামীর নাম মো. রিদুয়ান। প্রথম স্বামীর মৃত্যুর পর রিদুয়ানকে বিয়ে করেছিলেন তিনি।

মোহছেনার ছেলে মো. আরিফ বলেন, আমার বাবা মালেশিয়ায় থাকত। সেখানে গত বছর মারা যান। আমার বাবার সঙ্গে মালেশিয়ায় পরিচয় হয় চকরিয়ার রিদুয়ানের। এরপর রিদুয়ান দেশে আসলে আমাদের পরিবারের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে।

তিনি আরও বলেন, ৭-৮ মাস আগে রিদুয়ানের সঙ্গে আমার মায়ের বিয়ে হয়। তবে আমার মা কখনও রিদুয়ানের বাড়িতে থাকেনি। রিদুয়ানই আমাদের সঙ্গে শহরের খাজামঞ্জিল এলাকায় এসে মাঝেমধ্যে থাকত। সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে তার মাকে ফোন করে কিছু টাকা দেওয়ার জন্য বাইরে দেখা করতে ডাকেন রিদুয়ান। তার মা দুপুরে বাড়ি থেকে বের হন। তারপর আর ফেরেননি।

এদিকে স্বজনদের অভিযোগ, টাকা দেওয়ার কথা বলে ডেকে নিয়ে তাকে হত্যা করেছেন তার স্বামী।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, মরদেহের হাত ও পায়ের রগ কাটা ছিল। ঘটনাস্থল থেকে একটি ছুরি জব্দ করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS