• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আদিয়ান মার্টের সিইওর বাড়িতে তালা দিলেন গ্রাহকরা

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ জানুয়ারি ২০২২, ১৪:১৯
আদিয়ান মার্টের সিইওর বাড়িতে তালা দিলেন গ্রাহকরা
প্রতারিত গ্রাহকরা

দেশের আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্টের প্রধান কার্যালয় চুয়াডাঙ্গার মোমিনপুরে তালা লাগিয়ে দিয়েছেন প্রতারিত গ্রাহকরা। তালা লাগানো হয়েছে আদিয়ান মার্টের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জুবায়ের সিদ্দিকীর ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িতেও।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) বেলা সাড়ে ১১টা থেকে প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জুবায়ের সিদ্দিকীর ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িতে তালা লাগিয়ে বিক্ষোভ শুরু করছেন দেশের বিভিন্ন স্থান থেকে আসা অর্ধশত প্রতারিত গ্রাহক। এর আগে বিক্ষুব্ধ গ্রাহকরা প্রতিষ্ঠানটির সামনে মানববন্ধন করেন।

আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করেন চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে পুলিশ।

লোভনীয় অফারে বিভিন্ন ধরনের পণ্যের বিজ্ঞাপনের মাধ্যমে কোটি কোটি টাকা হাতিয়ে নেয় ই কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্ট। এরপর অর্থ আত্মসাত অভিযোগে এক গ্রাহকের করা মামলায় প্রতিষ্ঠানটির সিইও জুবায়ের সিদ্দিক, তার বাবা আবু বকর সিদ্দিক, ভাই মাহমুদ সিদ্দিক ও ম্যানেজার মিনারুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। সম্প্রতি সিইও ছাড়া সব আসামি জামিন পায়। জামিনের পরও পাওনা টাকা না পেয়েও আন্দোলন শুরু করে গ্রাহকরা।

বিক্ষুব্ধ গ্রাহকরা আরটিভি নিউজকে জানিয়েছেন, হাজতবাসের পর থেকে আদিয়ান মার্ট পাওনা টাকা ফেরত দিতে নতুন করে টালবাহানা শুরু করেছে। কোম্পানির লোকজন টাকা দিতে অস্বীকৃতি জানাচ্ছে, তাই তাদের বাড়িতে ও অফিসে তালা লাগিয়ে দেওয়া হয়েছে।

এমআই/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চুয়াডাঙ্গা জেলা কারাগারে সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু
টাকা ফিরে পেতে অপেক্ষা বাড়ছে ইভ্যালি গ্রাহকদের
কোটি টাকার স্বর্ণসহ নারী চোরাকারবারি আটক
মেয়াদোত্তীর্ণ ইনজেকশন সংরক্ষণ, ২ ক্লিনিককে লাখ টাকা জরিমানা
X
Fresh