• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ট্রেনে কাটা পড়ে ভ্যানচালকের মৃত্যু

জয়পুরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ জানুয়ারি ২০২২, ১২:৪৪
ট্রেনে কাটা পড়ে ভ্যানচালকের মৃত্যু
ফাইল ছবি

জয়পুরহাটে রেললাইন পারাপারে সময় ট্রেনে কাটা পড়ে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৫ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় তিলকপুর রেলস্টেশনে এ ঘটনা ঘটেছে। নিহত ওই ভ্যানচালকের নাম আন্ত মিয়া (৫০)। তিনি আক্কেলপুর উপজেলার নওজোর গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্র ও প্রত্যক্ষদর্শীরা আরটিভি নিউজকে জানিয়েছেন, আন্ত মিয়া সকালে ভ্যান নিয়ে তিলকপুর বাজারে আসেন। রেলস্টেশনের পাশে ভ্যান রেখে তিলকপুর রেলস্টেশনের প্ল্যাটফার্মে এসে লোকজনের সঙ্গে গল্প করছিল। তিনি সকাল পৌনে ৯টার দিকে গল্প শেষ করে রেলস্টশন থেকে নেমে পূর্বদিকে বাজারে যাওয়ার জন্য রেললাইন পার হচ্ছিলেন। এ সময় রাজশাহী থেকে ছেড়ে আসা চিলাহাটীগামী আন্তঃনগর তিতুমীর এক্সেপ্রেস ট্রেনে কাটা পড়ে আন্ত মিয়া মারা যান।

তিলকপুর বাজারের পশুচিকিৎসক আবু হাসান আরটিভি নিউজকে বলেন, ভ্যানচালক আন্ত মিয়া রেলস্টেশন থেকে নেমে দুই নম্বর রেললাইনে ওঠার পরপরই তিতুমীর ট্রেনে কাটা পড়ে মারা যান।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান আরটিভি নিউজকে বলেন, তিলকপুর রেলস্টেশনে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু হয়েছে। সান্তাহার রেলওয়ে পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।

এমআই/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাল ভিসায় এয়ারপোর্টে ধরা, দালালের বাড়িতে ৬ যুবক
রোজায় বিনা পয়সায় যে হোটেল সেহরি-ইফতার করায়
ট্রেনে কাটা পড়ে যুবক নিহত
প্রাইভেটকারের চাপায় ভ্যানচালক নিহত
X
Fresh