• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রামেক করোনা ইউনিটে ৩ জনের মৃত্যু

রাজশাহী সংবাদদাতা, আরটিভি নিউজ

  ২৫ জানুয়ারি ২০২২, ০৯:০৮
রামেক করোনা ইউনিটে ৩ জনের মৃত্যু
ফাইল ছবি

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও তিনজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় একজন এবং উপসর্গ নিয়ে দু'জন মারা গেছেন।

মঙ্গলবার ( ২৫ জানুয়ারি) সকালে আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী ।

তিনি বলেন, মৃতদের মধ্যে দু'জন চাঁপাইনবাবগঞ্জ ও একজন রাজশাহী জেলার বাসিন্দা। মৃতদের মধ্যে দুজন পুরুষ ও একজন নারী ছিলেন। তাদের বয়স ২১ থেকে ৬১ বছরের মধ্যে।

এদিকে গত ২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের দুটি ল্যাবে ৫৪৫ টি নমুনা পরীক্ষায় ৩০৪ জনের শরীরে করোনা ধরা পড়েছে। তারা সকলেই রাজশাহী জেলার বাসিন্দা। পরীক্ষার অনুপাতে রাজশাহীতে করোনা শনাক্তের হার ৫৫ দশমিক ৭৮ শতাংশ। যা গতকাল ছিল ৬০ দশমিক ৪৯ শতাংশ।

অন্যদিকে, ১০৪ শয্যার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে মঙ্গলবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৪৩জন। তাদের মধ্যে করোনা আক্রান্ত রোগীর ভর্তি রয়েছে ২৯, উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১৩ জন। করোনা ধরা পড়েনি এমন ভর্তি ১ জন রয়েছে। এছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৪ জন। এই এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ১৩ জন।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
নবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
আমিরাতে বন্যা : ৩ ফিলিপাইন নাগরিকের মৃত্যু
ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু, চলতি বছরে ২৪
X
Fresh