• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

তৃতীয় লিঙ্গের দুই বন্ধুকে অপহরণ

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ জানুয়ারি ২০২২, ১১:৩০
তৃতীয় লিঙ্গের দুই বন্ধুকে অপহরণ
ফাইল ছবি

ড্যান্স করানোর কথা বলে রাজবাড়ী জেলা শহরের মুরগির ফার্ম এলাকা থেকে তৃতীয় লিঙ্গের দুই বন্ধুকে অপহরণ, মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। ওই অভিযোগে স্থানীয়রা একজনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে। এ ঘটনায় রোববার রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার বাদী ও সদর উপজেলার বাণীবহ ইউনিয়নের ধেড়ইল গ্রামের আবদুর রহমানের ছেলে শরিফুল ইসলাম (২৬) জানিয়েছেন, তিনি ও তার অন্য তৃতীয় লিঙ্গের বন্ধু শরিফুল ইসলাম (২১) (দুই জনেরই একই নাম) তারা জেলা শহরের একটি জুট মিলে শ্রমিক হিসেবে কাজ করে। পাশাপাশি তারা বিভিন্ন অনুষ্ঠানে নাচ (ড্যান্স) করে আসছে। গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তারা দুই বন্ধু জেলা শহরের মুরগির ফার্ম এলাকায় দাঁড়িয়ে ছিলেন। ওই সময় জেলা শহরের দক্ষিণ ভবানীপুর গ্রামের মৃত আবদুল গণি হাওলাদারের ছেলে নুর এলাহী ফাহিম (২০), হানু সরদারের ছেলে সজল সরদার (২১), ইসলাম সরদারের ছেলে মিলন সরদার (২১), আমিনুল (২৬) ও অজ্ঞাত পরিচয়ের আরও দুজন তাদের কাছে আসে এবং ড্যান্স করার কথা বলে তাদের সঙ্গে যেতে বলে। তারা যেতে না চাইলে তারা তাদের দুইজনকে জোরপূর্বক অপহরণ করে পার্শ্ববর্তী একটি বাউন্ডারি মধ্যে আটকে রাখে। সেই সঙ্গে চাকু দেখিয়ে ভয়ভীতি প্রদর্শন করে একটি মোবাইল ফোন ও নগদ ৫০০ টাকা ছিনিয়ে নেয়। ওই সময় তারা চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে এসে তাদের উদ্ধার এবং অপহরণকারীদের মধ্যে নুর এলাহী ফাহিমকে আটক করে।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই মুন্সী কামরুজ্জামান জানিয়েছেন, খবর পেয়ে থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে নুর এলাহী ফাইমকে গ্রেপ্তার করে। এ মামলার অন্যান্য আসামিদেরও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃতকে রোববার বিকালে আদালতে পাঠানো হয়েছে।

এসএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অপহরণের একদিন পর পল্লী চিকিৎসকসহ দুইজন উদ্ধার
টেকনাফে সিএনজি থামিয়ে চিকিৎসকসহ ২ যাত্রীকে অপহরণ 
চেয়ারম্যান প্রার্থীকে অপহরণে ব্যবহৃত মাইক্রোবাস উদ্ধার, যা মিলল
যেভাবে অপহরণের ৪৮ ঘণ্টা কেটেছে ব্যাংক ম্যানেজারের
X
Fresh