• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

হত্যা মামলায় বড় ভাইয়ের ফাঁসি, ছোট ভাইকে যাবজ্জীবন

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ জানুয়ারি ২০২২, ১৩:৩৮
হত্যা মামলায় বড়ভাইয়ের ফাঁসি, ছোটভাইকে আমৃত্যু কারাদণ্ড
দণ্ডপ্রাপ্ত ব্যক্তিরা

নড়াইল সদর উপজেলার শিমুলিয়া গ্রামে রেজাউল নামে এক ব্যক্তিকে হত্যা মামলায় বড়ভাইকে ফাঁসি ও ছোটভাইকে আমৃত্যু কারাদণ্ড দিয়েছেন আদালত। এ সময় ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

রোববার (২৩ জানুয়ারি) সকালে জেলা দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান এ রায় ঘোষণা করেন। এ সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন, যশোর অভয়নগর থানার সোনা মোল্যার ছেলে বাছের আলী মোল্যা ও তার ছোটভাই আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত কামাল মোল্যা।

মামলার বিবরণ থেকে জানা যায়, নড়াইল সদর উপজেলার শিমুলিয়া গ্রামে বাছের মোল্যা ও কামাল মোল্যা মো. বাবুল মোল্যার বিধবা বোনকে প্রায় উত্ত্যক্ত করত। পরে বাবুল মোল্যার ছেলে রেজাউল মোল্যা আসামিদের তাদের বাড়িতে আসতে এবং বিধবা ওই নারীকে উত্ত্যক্ত করতে নিষেধ করেন।

এদিকে ২০১৯ সালের ২৬ জুন রাতে আসামিরা ভুক্তভোগী রেজাউলের বাড়িতে আসে এবং তাকে টানতে টানতে নিয়ে যায়। এ সময় কামাল মোল্যা লাঠি দিয়ে রেজাউলের মাথায় আঘাত করে। পরে অন্য আসামি বাছের মোল্যা লোহার পেরেক লাগানো বাঁশ দিয়ে তার বাম কানের ওপরে আঘাত করে। এ সময় রেজাউল মারাত্মক জখম হয়। এর পর আসামিরা তাকে ফেলে পালিয়ে যায়।

এরপর রেজাউলকে উদ্ধার করে প্রথমে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে পর দিন ২৭ জুন তার মৃত্যু হয়। পরে নড়াইল সদর থানায় একটি মামলা করা হয়। দীর্ঘ সাক্ষ্যগ্রহণ শেষে রোববার (২৩ জানুয়ারি) এ রায় ঘোষণা করেন আদালত।

জিএম/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাঙ্গাইলে শিক্ষক হত্যা মামলার আসামি গ্রেপ্তার
টিপু-প্রীতি হত্যা মামলায় আসামিদের বিরুদ্ধে চার্জগঠনের শুনানি পেছাল
নওগাঁয় হত্যা মামলায় একজনের যাবজ্জীবন 
ফরিদপুরে স্কুলশিক্ষার্থী অন্তর হত্যায় ৩ জনের ফাঁসি
X
Fresh