• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

খালের পানি নিয়ে দ্বন্দ্বে দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ১

সাতক্ষীরা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ জানুয়ারি ২০২২, ১৩:৫৭
খালের পানি নিয়ে দ্বন্দ্বে দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ১
ফাইল ছবি

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ভুরুলিয়া ইউনিয়নের মধুসুধনপুর খালের পানি ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বের জের ধরে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও সাতজন। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২২ জানুয়ারি) দুপুরে শ্যামনগর থানার পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শুক্রবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় সিরাজপুর হাটখোলায় এ ঘটনা ঘটে। শ্যামনগর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রহমত মল্লিক নামের ওই ব্যক্তি।

নিহত ব্যক্তি ভরুলিয়া ইউনিয়নের মধুসুদনপুর গ্রামের মৃত দিরাজতুল্লাহ মল্লিকের ছেলে রহমত মল্লিক (৬০)।
আহত ব্যক্তিরা হলেন, মধুসুদনপুর গ্রামের আইয়ুব আলী (৪৫), রফিকুল ইসলাম (৫০), শফিকুল (৩৫), মিরাজ (২৮), জমাত আলী (৫৫), আলামিন (২২), রেজাউল আলী (৪৭)।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন, নজরুল ইসলাম (৩৪) ও আবদুল হামিদ (৩৫)।

জানা গেছে, মধুসুদনপুর সরকারি খালের পানি নিয়ে সিরাজুল মল্লিক ও রেজাউল গাজী গ্রুপের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। বিরোধ নিষ্পত্তির জন্য দুই গ্রুপকে নিয়ে সিরাজপুর হাটখোলা বাজারে মীমাংসার জন্য সালিশি বৈঠক ডাকা হয়। পরে বৈঠকের শেষ পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় বেশ কয়েকজন আহত হলে একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শ্যামনগর থানার পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম জানান, খালের পানি নিয়ে দ্বন্দ্বের জের ধরে সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় মিজানুর রহমান মল্লিক বাদী হয়ে ২০ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ২০ থেকে ২৫ জনের নামে একটি মামলা করেছেন।

তিনি আরও বলেন, এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদেরও গ্রেপ্তারে অভিযান চলছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

জিএম/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিককে তুলে নিয়ে কুপিয়ে জখম করলেন প্রেমিকা
নেসলের শিশুখাদ্য নিয়ে ভয়াবহ তথ্য
ইউপি নির্বাচনে এমপির হস্তক্ষেপের অভিযোগ, সুষ্ঠুভোট নিয়ে শঙ্কা 
প্রাথমিকের তৃতীয় ধাপের ফল যেদিন প্রকাশ হতে পারে
X
Fresh