• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মোবাইলে ডেকে নিয়ে যুবককে পিটিয়ে হত্যা

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ জানুয়ারি ২০২২, ১২:২৩
মোবাইলে ডেকে নিয়ে যুবককে পিটিয়ে হত্যা
ফাইল ছবি

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

শুক্রবার (২১ জানুয়ারি) দিনগত রাতে বাড়ি থেকে ডেকে তাকে পিটিয়ে জখম করা হয়। পরে শনিবার (২২ জানুয়ারি) ভোরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত ব্যক্তি শৈলকুপা উপজেলার রুটিয়া ইউনিয়নের তালতলা গ্রামের দবিবুর রহমানের ছেলে মেহেদি হাসান স্বপন (২৮)। তিনি একজন ইলেকট্রিক মিস্ত্রি।

স্থানীয়রা জানান, শুক্রবার (২১ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে তার মোবাইল ফোনে কল দিয়ে পার্শ্ববর্তী বাজারে ডাকা হয়। ফোন পেয়ে বাড়ি থেকে বেরিয়ে বাজারের কাছে তালতলা ব্রিজের ওপর গেলে কয়েকজন লোক তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতাল ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ইউপি চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুন জানান, নিহত স্বপন শুধু তার সামাজিক দলের লোকই না বরং একজন ভালো কর্মী। এই হত্যাকাণ্ডকে ভিন্নখাতে নিয়ে ফায়দা লুটতে প্রতিপক্ষ অপপ্রচার চালাচ্ছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, শুক্রবার (২১ জানুয়ারি) রাতে দুর্বৃত্তদের হামলায় আহত একজন মারা গেছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। তবে জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তার করা হবে। এলাকার পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে।

জিএম/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চেন্নাইয়ের হয়ে খেলা এবং ধোনিকে নিয়ে যা বললেন মোস্তাফিজ
জিম্বাবুয়ে সিরিজে খেলা নিয়ে যা জানালেন সাকিব
সেই গোল্ডেন মনিরের খালাস নিয়ে যা বললেন আদালত
তাপমাত্রা নিয়ে আবহাওয়া অধিদপ্তরের নতুন বার্তা
X
Fresh