• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বন্ধুকে নিয়ে ঘুরতে গিয়ে প্রাণ হারাল কলেজছাত্র

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ জানুয়ারি ২০২২, ১৫:০৪
বন্ধুকে নিয়ে ঘুরতে গিয়ে প্রাণ হারাল কলেজছাত্র
ফাইল ছবি

চট্টগ্রামের সীতাকুণ্ডের ফৌজদারহাট বন্দর সংযোগ সড়কে কাভার্ড ভ্যান ও ব্যক্তিগত কারের মুখোমুখি সংঘর্ষে রাইসুল হাসান (২৫) নামে এক যুবক মারা গেছে।

শুক্রবার (২১ জানুয়ারি) সকাল সাড়ে আটটার দিকে উপজেলার ছলিমপুর ইউনিয়নের পাক্কার মাথা সাগর উপকূলে জেলেপাড়া সেতুর ওপরে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ রাইসুল হাসানের লাশ উদ্ধার করেছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটিও পুলিশ হেফাজতে রয়েছে। রাইসুলের বাড়ি চট্টগ্রাম নগরের আগ্রাবাদস্থ মোগলটুলি এলাকায়।

ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সামিউর রহমান আরটিভি নিউজকে বলেন, রাইসুল হাসান তারেক বন্ধুকে নিয়ে ব্যক্তিগত কারে পতেঙ্গা সৈকতের দিকে যাচ্ছিল। সকাল সাড়ে আটটার দিকে তাদের ব্যক্তিগত কারটি পাক্কারমাথা জেলেপাড়ার সেতু এলাকায় পৌঁছালে, বন্দর থেকে ছেড়ে আসা একটি কাভার্ড ভ্যানের সঙ্গে ধাক্কা লাগে। রাইসুল ছিল পিছনের আসনে। দুর্ঘটনার পর ব্যক্তিগত কারের দরজা ভেঙে গাড়ির ভেতর থেকে ছিটকে পড়ে কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়। এতে রাইসুল ঘটনাস্থলে মারা যায়।

সামিউর রহমান আরও বলেন, চলতি বছরে রাইসুল চট্টগ্রাম কমার্স কলেজ থেকে স্নাতক সম্পন্ন করেছে। উচ্চশিক্ষা গ্রহণের জন্য বিদেশে যাওয়ার চেষ্টা করছিল সে। ইতোমধ্যে দুর্ঘটনায় প্রাণ হারান তিনি।

এমআই/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চট্টগ্রাম টেস্টের আগে লঙ্কান শিবিরে দুঃসংবাদ
পতেঙ্গায় নোঙ্গররত ফিশিং বোটে আগুন, দগ্ধ ৪
সর্বনিম্ন ১০০ টাকায় দেখা যাবে চট্টগ্রাম টেস্ট
কাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত
X
Fresh