• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

৫ম শ্রেণির শিক্ষার্থীকে যৌন হয়রানি : প্রধান শিক্ষক গ্রেপ্তার

বাগেরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ জানুয়ারি ২০২২, ২০:৪১
৫ম শ্রেণির শিক্ষার্থীকে যৌন হয়রানি : প্রধান শিক্ষক গ্রেপ্তার
ননী গোপাল হালদার

বাগেরহাটের মোরেলগঞ্জে ৫ম শ্রেণির শিক্ষার্থীকে যৌন হয়রানির মামলায় প্রধান শিক্ষক ননী গোপাল হালদার (৫২) কে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেলে মোরেলগঞ্জ উপজেলার বটতলা এলাকা থেকে ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়। তিনি বটতলা চন্দনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন।

এর আগে বুধবার (১৯ জানুয়ারি) রাতে যৌন হয়রানির অভিযোগ এনে ওই বিদ্যালয়ের ৫ম শ্রেণির এক শিক্ষার্থীর বাবা বাদি হয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

ওই শিক্ষার্থীর বাবার অভিযোগ থেকে জানা গেছে, তার মেয়ে বটতলা চন্দনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণিতে পড়াশুনা করে। বিভিন্ন সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক ননী গোপাল হালদার তার মেয়ের শরীরের স্পর্শকতর স্থানেও হাত দেওয়া ও শ্লীলতাহানী করেছেন। শুধু এই শিক্ষার্থী নয়, আরও কয়েকজন শিক্ষার্থীর সাথেও একই আচরণ করেছেন এই শিক্ষক এমন অভিযোগ তার।

মোরেলগঞ্জ থানার ওসি (তদন্ত) তুহিন মন্ডল আরটিভি নিউজকে বলেন, এক শিক্ষার্থীর বাবার দায়েরকৃত মামলায় আমরা ওই শিক্ষককে গ্রেপ্তার করেছি। প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে শুক্রবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হবে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘যত জঙ্গি গ্রেপ্তার করেছি, একজনও মাদরাসার ছাত্র নন’
হুন্ডির মাধ্যমে তিন মাসে ৪০০ কোটি টাকা পাচার, গ্রেপ্তার ৫
মাধ্যমিকে শিক্ষার্থী কমেছে, বেড়েছে মাদরাসায়
ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
X
Fresh