• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

জামায়াত নেতাদের সঙ্গে আ. লীগ প্রার্থীর গোপন বৈঠকের অভিযোগ

কুমিল্লা (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ জানুয়ারি ২০২২, ১৭:৪২
জামায়াত নেতাদের সঙ্গে আ. লীগ প্রার্থীর গোপন বৈঠকের অভিযোগ
জামায়াত নেতাদের সঙ্গে আ. লীগ প্রার্থীর গোপন বৈঠকের অভিযোগ

কুমিল্লায় ভোটে জিততে শীর্ষ জামায়াত নেতাদের করুণা চাইছে সিরাজুল ইসলাম নামে এক আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী। তিনি জেলার দেবিদ্বার উপজেলার এলাহাবাদ ইউপির নৌকার প্রার্থী।

সপ্তম ধাপের ইউপি নির্বাচনে সিরাজুল ইসলাম নৌকার মনোনয়ন পেয়েছেন। ওই প্রার্থীর গোপন বৈঠকের একটি ছবি বৃহস্পতিবার (২০ জানুয়ারি) ফেসবুকে ভাইরাল হয়েছে। তবে বৈঠকটি ঠিক কোন স্থানে হয়েছে সেটা জানা যায়নি। আসছে নির্বাচনে জয়লাভ করতে চির বৈরী এ সংগঠনের সর্বোচ্চ পর্যায়ের নেতাদের করুণা চাইতেই এমন বৈঠক বলে মন্তব্য করেছেন অনেকেই। এদিকে আওয়ামী লীগ প্রার্থীর জামায়াত নেতাদের সঙ্গে বৈঠকের বিষয়টি ভালোভাবে নিতে পারছেনা নেতাকর্মীরা। বিষয়টি নিয়ে দলের অভ্যন্তরে চাপা ক্ষোভ বিরাজ করছে।

জানা গেছে, আগামী ৭ ফেব্রুয়ারী সপ্তম ধাপে কুমিল্লার দেবিদ্বার উপজেলার ১৫টি ইউপিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এরই মাঝে এসব ইউপির প্রার্থীদেরকে দলের মনোনয়ন দেয়া হয়েছে। মনোনয়ন পাওয়ার পর থেকেই দলীয় এবং স্বতন্ত্রসহ দলের বিদ্রোহী প্রার্থীগণ এলাকায় প্রচারণা গণসংযোগসহ উঠান বৈঠকের কাজ চালিয়ে যাচ্ছে।

কিন্তু সম্প্রতি উপজেলার এলাহাবাদ ইউনিয়নের নৌকার মনোনীত প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং উপজেলা আওয়ামী লীগের সদস্য সিরাজুল ইসলাম কর্তৃক জামায়াত নেতাদের সঙ্গে গোপন বৈঠক নিয়ে বেশ তোলপাড় চলছে। ভাইরাল হওয়া ছবিতে দেখা গেছে ওই চেয়ারম্যান প্রার্থী ঢাকা ইস্টার্ণ কলেজের চেয়ারম্যান এবং জামায়াতের রোকন মোহাম্মদ উল্লাহ এবং ঢাকার বনশ্রী আল রাজী হসপিটালের চেয়ারম্যান ও জামায়াতের রোকন মো: কামাল হোসেনসহ বেশ কয়েকজন জামায়াত নেতার সাথে গোপন বৈঠক করছেন।

মুক্তিযোদ্ধা আব্দুল জলিল আরটিভি নিউজকে বলেন, সিরাজ চেয়ারম্যান নৌকার মনোনীত একজন প্রার্থী হয়ে কিভাবে স্বাধীনতা বিরোধীদের সঙ্গে বৈঠক করে তা বোধগম্য নয়। বিষয়টি নিয়ে তদন্ত করে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া দরকার।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান এবং নৌকার মনোনীত প্রার্থী সিরাজুল ইসলাম বলেন, আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে আমি আমার এলাকার ভোটারদের সাথে মতবিনিময় করেছি। এখানে জামায়াতের কোন নেতা ছিল কি না তা আমার জানা নেই। আমার প্রতিপক্ষ প্রার্থী আমার বিরুদ্ধে এসব অপপ্রচার করছে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
কুমিল্লায় বিএসএফের গুলিতে বাংলাদেশি আহত
আওয়ামী লীগের যৌথসভা আজ
কুমিল্লায় বাসচাপায় একই পরিবারের ৪ জন নিহত
X
Fresh