• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নির্বাচনী সহিংসতায় আহত কৃষকের মৃত্যু

নেত্রকোনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ জানুয়ারি ২০২২, ২২:২৪
নির্বাচনী সহিংসতায় আহত কৃষকের মৃত্যু
ফাইল ছবি

নেত্রকোনার খালিয়াজুরী উপজেলায় নির্বাচনী সহিংসতায় আহত হওয়ার তিন সপ্তাহ পর এক কৃষকের মৃত্যু হয়েছে।

সোমবার (১৭ জানুয়ারি) রাতে খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুরে উপজেলার দাউদপুর গ্রামের নিজ বাড়িতে মারা যান তিনি।

নিহত ব্যক্তি ওই গ্রামের মৃত হরগোবিন্দ ভৌমিকের ছেলে শৈলেন ভৌমিক।

স্থানীয়রা জানান, গত ২৭ ডিসেম্বর উপজেলার চাকুয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মেম্বার পদে দাউদপুর গ্রামের অজিত মহলানবীশ জয়ী হন। পরাজিত হন একই গ্রামের যতীন্দ্র মহলানবীশ। নির্বাচনের পরদিন যতীন্দ্র ও অজিতের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় দেশীয় অস্ত্রের আঘাতে অজিতের সমর্থক শৈলেন ভৌমিক, বিপ্লব, অনিক ও অপুসহ কয়েকজন গুরুতর আহত হন। তাদের খালিয়াজুরী, জেলা সদর ও ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। সংঘর্ষে শৈলেন ভৌমিক চোখে এবং কপালে মারাত্মক আঘাতপ্রাপ্ত হন। চারদিন নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর তিনি বাড়ি ফিরে যান। বাড়িতে থেকে প্রাইভেট চিকিৎসা নিচ্ছিলেন। সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে অবস্থার অবনতি হয়ে তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে নেত্রকোনা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

শৈলেন ভৌমিকের চাচা শ্বশুর প্রদীপ চৌধুরী জানান, সংঘর্ষে শৈলেন ভৌমিক চোখে এবং কপালে মারাত্মক আঘাত পান। চার দিন নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর তিনি বাড়ি ফিরে যান। এর পর বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছিলেন।

এ অবস্থায় সোমবার দুপুরে অবস্থার অবনতি হয়ে তিনি মারা যান। থানা পুলিশ মরদেহ উদ্ধার করে নেত্রকোনা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, সংঘর্ষের পর অজিত মহলানবীশ বাদী হয়ে ২৫ জনকে আসামি করে একটি মামলা করেছিলেন। ময়নাতদন্তে হত্যার অভিযোগ প্রমাণিত হলে ওই মামলাটিই হত্যা মামলায় রূপান্তরিত হবে।

তিনি আরও বলেন, মঙ্গলবার (১৮ জানুয়ারি) নেত্রকোনা সদর হাসপাতালে নিহতের মরদেহের ময়নাতদন্ত হবে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জিএম/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বস্তায় হাত দিতেই ছোবল, প্রাণ গেল ৩ সন্তানের জননীর
সেতু থেকে খাদে পড়ে ৪৫ বাসযাত্রীর মৃত্যু, অলৌকিকভাবে বেঁচে গেল শিশু 
গণপিটুনিতে ২ জনের মৃত্যু
ছিনতাইকারীর ছুরিকাঘাতে সাভারে যুবকের মৃত্যু
X
Fresh