• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কর্নেল মালেক স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু 

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ

  ১৭ জানুয়ারি ২০২২, ২০:৫১
কর্নেল মালেক স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু 
ছবি: আরটিভি নিউজ

মানিকগঞ্জে শুরু হয়েছে কর্নেল মালেক স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট।

রোববার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় জেলা ক্রীড়া সংস্থার ব্যাডমিন্টন মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ। এ সময় আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. গোলাম আজাদ খান, এলজিইডি'র নির্বাহী প্রকৌশলী ফয়জুল হক, ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা, মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন, জেলা ক্রীড়া সংস্থার ব্যাডমিন্টন উপ-পরিষদের আহ্বায়ক মশিউর রহমান শিমুল, সদস্য সচিব আবুল বাশারসহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন ক্রীড়া সংগঠনের প্রতিনিধি ও খেলোয়াড়বৃন্দ।

উদ্বোধনী খেলায় মেসি স্পোর্টস পুরুষ একক ও দ্বৈত এবং মহিলা একক ও দ্বৈত প্রতিযোগিতায় বোরহান একাদশকে পরাজিত করে। অন্যদিকে বোরহান একাদশ পুরুষ ৪৫ ঊর্ধ্ব দ্বৈতে মেসি স্পোর্টসকে পরাজিত করে।

জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত এ টুর্নামেন্টে অংশ নিচ্ছে জেলার শীর্ষস্থানীয় ২৩টি ব্যাডমিন্টন দল। প্রতিটি দল অংশ নিচ্ছে ৫টি ইভেন্টের প্রতিযোগিতায়।

উল্লেখ্য, প্রয়াত কর্নেল মালেক ঢাকা সিটি করপোরেশনের প্রথম মেয়র ও সাবেক মন্ত্রী। তিনি স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের বাবা।

জিএম/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাঁচ ম্যাচেই শাহিন অধ্যায়ের সমাপ্তি, বাবরের দ্বিতীয় শুরু
কারওয়ান বাজার স্থানান্তরের প্রক্রিয়া শুরু, সরানো হচ্ছে ডিএনসিসি কার্যালয়
৭ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু
১৫ এপ্রিল নড়াইলে শুরু হবে ‘সুলতান মেলা’
X
Fresh