• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বৃদ্ধাকে ঘাড়ধাক্কা দিয়ে মাথা ফাটানোর ঘটনায় মা-মেয়ে গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ জানুয়ারি ২০২২, ২৩:০১
বৃদ্ধাকে ঘাড় ধাক্কা দিয়ে মাথা ফাটানোর ঘটনায় মা-মেয়ে গ্রেপ্তার
সংগৃহীত

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় জমি সংক্রান্ত বিরোধে পুত্রবধূ ও নাতি মিলে সত্তর বছরের বৃদ্ধাকে ঘাড়ধাক্কা দিয়ে রাস্তায় ছুঁড়ে ফেলে মাথা ফাটানোর ঘটনায় মামলা দায়ের পর অভিযুক্ত মা-মেয়েকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১৬ জানুয়ারি) ভুক্তভোগী বৃদ্ধার ছোট ছেলে অনুজ গাঙ্গুলির দায়ের করা মামলায় তাদের গ্রেপ্তার করে নালিতাবাড়ী থানা পুলিশ।

জানা গেছে, নানিতাবাড়ী পৌর শহরের ৩নং ওয়ার্ডের উত্তর বাজার এলাকায় সড়কের পাশে ৪ শতক জমির মধ্যে বড় ছেলে অসীম গাঙ্গুলিকে ৩ শতক লিখে দেন অমল কান্তি গাঙ্গুলি। গেল বছরের ১৫ মে তিনি মারা যাওয়ার পর দুই ছেলে অসীম গাঙ্গুলি ও অনুজ গাঙ্গুলির মধ্যে এ নিয়ে বিরোধ শুরু হয়।

একপর্যায়ে স্থানীয় সালিশে দুই ভাইয়ের মাঝে সমানভাগে জমি ভাগ করে সীমানা প্রাচীর করা হয়। কিন্তু ছোট ভাইয়ের অংশটুকু লিখে দিতে গড়িমসি করায় তাদের মা সত্তর বছর বয়সী বৃদ্ধা অঞ্জলী গাঙ্গুলি বড় ছেলে অসীমের ব্যবসা প্রতিষ্ঠানে তালা ঝুলিয়ে দেন। ফলে দুই পরিবারের ঝগড়া-মারামারিতে পরিণত হয়।

শুক্রবার (১৪ জানুয়ারি) পুনরায় দুই পরিবারে ঝগড়া হলে বৃদ্ধা বড় ছেলের বউকে মারধর করেন। পরে ওই পুত্রবধূ উমা গাঙ্গুলি ও নাতি অথৈ গাঙ্গুলি বৃদ্ধাকে ঘাড়ধাক্কা দিয়ে রাস্তায় ছুঁড়ে ফেলে। এ সময় রাস্তায় পড়ে বৃদ্ধার মাথা ফেটে গেলে তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে বৃদ্ধাকে ছুঁড়ে ফেলার এ দৃশ্য ছোট পুত্রবধূ মোবাইলে ভিডিও ধারণ করে ফেসবুকে ভাইরাল করে দিলে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

একপর্যায়ে রোববার (১৬ জানুয়ারি) ছোট ছেলে অনুজ গাঙ্গুলি বাদী হয়ে বড় ভাই অসীম গাঙ্গুলি, বড় ভাবি উমা গাঙ্গুলি ও ভাতিজি অথৈ গাঙ্গুলিকে আসামি করে অভিযোগ দায়ের করে। পরে পুলিশ মা-মেয়েকে গ্রেপ্তার করে। অপর অভিযুক্ত অসীম গাঙ্গুলি পলাতক রয়েছে।

জিএম/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাল্টিমোরে জাহাজের ধাক্কায় সেতু ধসে পড়ার ঘটনায় যা জানা গেল
ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
যুক্তরাষ্ট্রে সেতু দুর্ঘটনা : দুই মরদেহ উদ্ধার
পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
X
Fresh