• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‘ইভিএমের ইন্টারনাল মেকানিজমে হেরেছি’

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ জানুয়ারি ২০২২, ২১:২১
‘খেলা হয়েছে সরকার বনাম তৈমূর’
পরাজয় নিশ্চিত হওয়ার পর তৈমুর আলম খন্দকার সাংবাদিকদের মুখোমুখি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের ফলাফল ঘোষণার পরে তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানাতে গিয়ে তৈমূর আলম অভিযোগ করে বলেন, জনগণ আমাকে নির্বাচনে সর্বাত্মক সমর্থন দিয়েছে।সর্বাত্মকভাবে সহযোগিতা করেছে। কিন্তু ইভিএমের কারচুপির জন্য আমার পরাজয় হয়েছে।

রোববার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় পরাজয় নিশ্চিত হওয়ার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, এই পরাজয়কে আমি পরাজয় মনে করি না। আমি ভোটকেন্দ্রে জনগণের উপস্থিতি স্বতঃস্ফূর্ত মনে করি। কিন্তু জনগণ ভোট দিতে পারে নাই। ভেতরেও একটা কারসাজি হয়েছে। নইলে এত ব্যবধান (ভোট) হতে পারে না।

সদ্য নির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভীর বিষয়ে মন্তব্য চাইলে তৈমূর বলেন, আমি তার বিষয়ে আগেও কিছু বলি নাই। এখনও কিছু বলব না। খেলা হয়েছে সরকার বনাম তৈমূর আলম।

ভবিষ্যৎ রাজনৈতিক পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে বিএনপি থেকে অব্যাহতি পাওয়া এই নেতা বলেন, রাজনীতি করতে দল লাগে না। তৈমূর আলম খন্দকারের পদ-পদবির দরকার নাই। তবে বিএনপি আমার রক্তের সঙ্গে মিশে আছে। এটা নিয়েই আমি মরতে চাই।

তিনি আরও বলেন, আমি আগেই বলেছি প্রশাসন, পুলিশ ও নির্বাচন কমিশন আমার জন্য ঝুকিপূর্ণ। সেটাই প্রমাণিত হয়েছে। তারা প্রধানমন্ত্রীর ইচ্ছার প্রতিফলন ঘটিয়েছে। আমি ইভিএমের ইন্টারনাল মেকানিজমে হেরেছি।

জিএম/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৪৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার আসনবিন্যাস প্রকাশ
বিএসএফের নরহত্যার দায় সরকারের ওপরেও বর্তায়: রিজভী
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফলে ত্রুটি, সংশোধিত ফল রাতেই
‘বৈশাখ মাসে স্বাধীন বাংলাদেশের প্রথম সরকার গঠিত হয়’
X
Fresh