Mir cement
logo
  • ঢাকা রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ জানুয়ারি ২০২২, ১৭:০২
আপডেট : ১৬ জানুয়ারি ২০২২, ১৭:০৯

দিনভর কেটেছে ভোটারের অপেক্ষায় 

দিনভর কেটেছে ভোটারের অপেক্ষায়
দিনভর কেটেছে ভোটারের অপেক্ষায়

টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আস‌নে উপ‌নির্বাচ‌নের ভোটগ্রহণ শেষ হয়েছে, চলছে গণনা।

রোববার (১৬ জানুয়ারি) সকাল‌ থে‌কেই প্রতিটি কেন্দ্রে ভোটার উপস্থিতি ছিল খুবই কম।

নৌকা প্রতীকের প্রার্থীর এ‌জেন্ট ও নেতাকর্মী‌দের কেন্দ্রে ও আশপাশে দেখা গে‌লেও জাতীয় পার্টিসহ চারজন প্রার্থীর নেতাকর্মী‌ বা কোনো এ‌জে‌ন্ট‌ দেখা যায়‌নি। ‌যার কারণে কোনো উৎস‌বের আ‌মেজও ছিল না ভোটে।

এসকে পাইলট বালিকা উচ্চবিদ্যালয়, কুরণী সরকারি প্রাথমিক বিদ্যালয়, পুষ্টকামরি আলহাজ মো. শ‌ফি উ‌দ্দিন মিয়া সরকা‌রি প্রাথ‌মিক বিদ্যালয়সহ অধিকাংশ কেন্দ্র ঘুরে দেখা গেছে, প্রথম দিকে ভোটার উপস্থিতি কিছুটা লক্ষ্য করা গেলেও দুপুরের পর থেকে কেন্দ্রের ভিতর নির্বাচন সং‌শ্লিষ্ট কর্মকর্তা, নিরাপত্তার দা‌য়িত্বে নি‌য়ো‌জিত আইনশৃঙ্খলার বা‌হিনীর সদস্য এবং নৌকা প্রার্থীর নেতাকর্মী ও দুই একজন ভোটার ছাড়া তেমন কাউ‌কে দেখা যায়‌নি।

এসকে পাইলট উচ্চবিদ্যালয় কেন্দ্রে মাহবুব ও পুষ্টকামরি আলহাজ মো. শ‌ফি উ‌দ্দিন মিয়া সরকা‌রি প্রাথ‌মিক বিদ্যালয় কেন্দ্রে রানুসহ অনেকে অভিযোগ করেন, ভোটে ছাপ দেওয়ার আ‌গেই ভিতর থে‌কে ভোট দি‌য়ে দি‌চ্ছে। প্রতিবাদ ক‌রেও কোনো লাভ হয়নি।

নৌকা প্রার্থীর কর্মীরা জানান, এই কে‌ন্দ্রের সব ভোটা‌রের বা‌ড়ি‌তে ভোটের আ‌গের রাতে গি‌য়ে তাদের ভোটার নম্বরের স্লিপ দি‌য়ে আসা হ‌য়েছে। যে কার‌ণে বাই‌রে তেমন মানু‌ষের সরগরম নেই। ফ‌লে চেয়ার‌-টে‌বিল ব‌সি‌য়ে ভোটার নম্বর দেওয়ার প্রয়োজন নেই।

এমআই/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS